Viral Video

ফলের রসে মেশানো হচ্ছিল প্রস্রাব, বিক্রিও হচ্ছিল অবলীলায়, ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ধৃত দোকানি

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বুধবার স্থানীয় কয়েক জন ওই ফলের রসের দোকানে যান। ফলের রসের স্বাদ অন্য রকম হওয়ায় সন্দেহ হয় তাঁদের। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫৯
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

প্রস্রাব মেশানো হচ্ছিল ফলের রসে। বিক্রিও করা হচ্ছিল অবলীলায়। এক ফলের রস বিক্রেতার এই কাণ্ড প্রকাশ্যে আসতেই হইচই পড়ল উত্তরপ্রদেশের গাজ়িয়াবাদে। ওই বিক্রেতাকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে তাঁর এক সহকারীকেও। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বুধবার স্থানীয় কয়েক জন ওই ফলের রসের দোকানে যান। ফলের রসের স্বাদ অন্য রকম হওয়ায় সন্দেহ হয় তাঁদের। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দোকান থেকে প্রস্রাব ভর্তি একটি বোতল উদ্ধার করে।

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, বিষয়টি প্রকাশ্যে আসতেই ওই ফল বিক্রেতার দোকানে ভাঙচুর চালাচ্ছে ক্রুদ্ধ জনতা। ফল বিক্রেতা এবং তাঁর সহকারীকে মারধর করা হচ্ছে। এর পরেই তাঁদের গ্রেফতার করে পুলিশ।

Advertisement

গাজ়িয়াবাদ পুলিশের এক আধিকারিকের কথায়, ‘‘আমরা ঘটনাস্থলে পৌঁছে দোকান থেকে একটি বড় বোতলে প্রায় এক লিটার প্রস্রাব উদ্ধার করেছি। অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে।’’ এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) ভিডিয়োটি ভাইরাল হতেই সমাজমাধ্যমে হইচই পড়েছে। ফলের রস বিক্রেতার শাস্তির দাবিতে সরব হয়েছেন নেটাগরিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement