Viral Video

এক পুরুষ, দুই নারী, ভাগ করে নিল আড়াআড়ি! খেতে হল মারও, স্বামীর দুরবস্থার ভিডিয়ো ভাইরাল

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই যুবকের নাম সানি রাজপুত। পেশায় নেটপ্রভাবী সানির দু’টি বিয়ে। দুই স্ত্রীর নাম রূপ রাজপুত এবং মানসী রাজপুত। ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, রূপ এবং মানসীর মধ্যিখানে বসে রয়েছেন সানি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৬
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

দুই স্ত্রীর একটি মাত্র স্বামী। আর সেই স্বামী কার কাছে কত ক্ষণ থাকবে, কত সময় দেবে তা নিয়েই যাবতীয় ঝামেলা। তাই উপায় না পেয়ে স্বামীকে আড়াআড়ি করে ভাগই করে নিলেন দুই স্ত্রী। সেই ঘটনারই একটি ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে আসছে। ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ভিডিয়োটি নিছক মজার উদ্দেশ্য নিয়ে তৈরি করা হয়েছে কি না, তা-ও যাচাই করা হয়নি।

Advertisement

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই যুবকের নাম সানি রাজপুত। পেশায় নেটপ্রভাবী সানির দু’টি বিয়ে। দুই স্ত্রীর নাম রূপ রাজপুত এবং মানসী রাজপুত। ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, রূপ এবং মানসীর মধ্যিখানে বসে রয়েছেন সানি। আক্ষরিক অর্থেই তাঁর গায়ে দাগ কেটে ভাগাভাগি করছেন দুই স্ত্রী। কে কোন দিক নেবে এবং কার ভাগে বেশি পড়ে যাচ্ছে তা নিয়ে ঝামেলাও করছেন রূপ এবং মানসী। চুপ করে বসে রয়েছেন সানি। এক স্ত্রী স্বামীর জন্য পাউডার আনতে গেলে অন্য স্ত্রীর হাতে চড়ও খেতে হয় তাঁকে।

ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করেছেন সানি নিজেই। ভাইরাল সেই ভিডিয়ো বহু মানুষ দেখেছেন। অনেকে মজার মজার মন্তব্যও করেছেন। এক নেটাগরিক লিখেছেন, ‘‘ভাইয়ের খুব খারাপ অবস্থা।” অন্য এক জন লিখেছেন, ‘‘একে উভয় স্ত্রীর কাছ থেকেই মার খেতে হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement