Viral News

বরযাত্রীকে খাসির মাংস কম দেওয়া হয়েছে কেন! দুই পক্ষের মধ্যে লড়াই বিয়েবাড়িতে

সেই ঘটনায় অনেকে আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। আট জনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ০৯:৩৩
Share:

—প্রতীকী ছবি।

পাত্র-পাত্রী দু’জনেই বিয়ের পিঁড়িতে বসেছেন। অন্য দিকে বিয়েবাড়ির অনুষ্ঠানে আসা অতিথিরা খাওয়াদাওয়াও শুরু করে দিয়েছেন। খাসির মাংস পরিবেশন করার সময়ই বাধল ঝামেলা। কয়েক জন বরযাত্রীর পাতে কম খাসির মাংস পড়েছে বলে অভিযোগ উঠল। তা নিয়েই বর এবং কনেপক্ষের মধ্যে ঝামেলার সূত্রপাত। ঘটনাটি বুধবার তেলঙ্গানার নিজ়ামবাদ জেলায় নভিপেট এলাকায় ঘটেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বুধবার বিয়ের অনুষ্ঠানে অতিথিদের পাতে খাসির মাংস পরিবেশন করা হচ্ছিল। সেই সময় কয়েক জন বরযাত্রী চিৎকার-চেঁচামেচি করতে শুরু করেন। অভিয‌োগ, তাঁদের পাতে কম পরিমাণে মাংস পরিবেশন করা হয়েছে। এই নিয়ে রান্নার ঠাকুরের সঙ্গে ঝামেলা শুরু হয় তাঁদের। খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে পৌঁছয় পুলিশ। পুলিশের দাবি, সেখানে লাঠি দিয়ে মারামারি থেকে শুরু করে পাথর ছোড়াছুড়িও হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। সেই ঘটনায় অনেকে আহত হয়েছেন বলে জানা গিয়েছে। আট জনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়। এই ঘটনায় ১১ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement