Bollywood News

দীপিকার ছবি দেখেন না, শ্রদ্ধা সম্পর্কে নাকি কিছুই জানেন না, নওয়াজের মুখে হঠাৎ কঙ্গনার প্রশংসা!

শ্রদ্ধা সম্পর্কে নাকি কিছুই জানেন না নওয়াজ। শুধু তা-ই নয়, বর্তমানে বলিপাড়ার খ্যাতির শীর্ষে থাকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের অভিনয়ও নাকি কখনও দেখেননি অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:৪৮
Share:

(বাঁ দিক থেকে) দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কপূর, কঙ্গনা রানাউত, নওয়াজউদ্দিন সিদ্দিকি। ছবি: সংগৃহীত।

সম্প্রতি হরর ঘরানার একটি ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে বলি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকিকে। অগস্ট মাসে মুক্তিপ্রাপ্ত রাজকুমার রাও এবং শ্রদ্ধা কপূর অভিনীত ‘স্ত্রী ২’ ছবিটিও বিপুল প্রশংসা পেয়েছে। কিন্তু শ্রদ্ধা সম্পর্কে নাকি কিছুই জানেন না নওয়াজ। শুধু তা-ই নয়, বর্তমানে বলিপাড়ার খ্যাতির শীর্ষে থাকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের অভিনয়ও নাকি কখনও দেখেননি অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানান নওয়াজ। সমাজমাধ্যমে নওয়াজের সাক্ষাৎকারের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

‘ফিল্মিজ্ঞান’কে দেওয়া এক সাক্ষাৎকারে নওয়াজউদ্দিনকে বলা হয় বলি তারকাদের উদ্দেশে নির্দিষ্ট ‘হ্যাশট্যাগ’ দিতে। প্রশ্নকর্তা দীপিকার নাম নিলে নওয়াজউদ্দিন বলেন, ‘‘আমি দীপিকার কোনও ছবি দেখিনি। আমি বলতে পারব না।’’ তার পর শ্রদ্ধার নাম নিলে নওয়াজ বলেন, ‘‘আমি শ্রদ্ধা সম্পর্কে কিছুই জানি না।’’ দীপিকা এবং শ্রদ্ধা সম্পর্কে কিছু জানা না থাকলেও সহ-অভিনেত্রী অবনীত কৌর প্রসঙ্গে প্রশংসা করেন তিনি।

‘টিকু ওয়েড্স শেরু’ ছবিতে নওয়াজউদ্দিনের বিপরীতে অভিনয় করতে দেখা যায় অবনীতকে। সহ-অভিনেত্রী প্রসঙ্গে নওয়াজ বলেন, ‘‘অবনীত খুব ভাল মানুষ। অভিনেত্রী হিসাবে খুব দক্ষ এবং স্বনির্ভরশীল।’’ ‘টিকু ওয়ে়ড্স শেরু’ ছবির প্রযোজক কঙ্গনা রানাউত প্রসঙ্গে নওয়াজ বলেন, ‘‘কঙ্গনার সঙ্গে আমি যখনই কাজ করেছি, তখনই দেখেছি যে ও সেটে দারুণ। অভিনয় হোক বা পরিচালনার কাজে হোক, কঙ্গনা নিপুণ হাতে কাজ করেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement