Rohit Gurunath Sharma

খলির সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড হলেন ক্রিকেটাররা

যে বেল্ট নিয়ে রোহিত ছবি পোস্ট করেছেন সেটি এক সময় ডব্লুডব্লুই-এর চিফ অপারেটিং অফিসার উপহার হিসেবে দিয়েছিলেন তাঁকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ অগস্ট ২০১৭ ১৯:৩০
Share:

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

ক্রিকেটাররা কিছু পোস্ট করে ট্রোলড হবেন এ আর নতুন কী? কিন্তু ক্রিকেটারদের যদি ক্রিকেটাররাই ট্রোল করে বসেন তা হলে তো ভাবতেই হবে। এমনটাই ঘটিয়েছেন রোহিত শর্মা। গ্রেট খলিকে নিয়ে ছবি পোস্ট করে বিরাট কোহালিদের ট্রোলড হতে হল রোহিত শর্মার হাতে। দ্বিতীয় টেস্ট জিতে সিরিজ জিতে নিয়েছিল ভারত। হোটেলে ফিরেই দেখা হয়ে যায় খলির সঙ্গে। তাঁর সঙ্গে ছবিও পোস্ট করেন সকলে। বুধবার সেই ছবির সঙ্গে নিজের ছবি মিলিয়ে একটি টুইট করে রোহিত শর্মা। যে ছবিতে দেখা যাচ্ছে ডব্লুডব্লুই বেল্ট নিয়ে দাঁড়িয়ো রোহিত। আর নিচে লেখা, ‘বন্ধুরা ভাল চেষ্টা, বেল্ট কিন্তু আমার কাছেই।’ সঙ্গে বেশ কয়েকটি স্মাইলি।

Advertisement

আরও পড়ুন

জাডেজার উত্থানের পিছনে কোন দুই ক্রিকেটার?

Advertisement

জাডেজার জায়গায় টেস্ট দলে অভিষেক অক্ষরের

বিরাট কোহালিও সেদিন খলির সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন,‘দারুণ লাগল গ্রেট খলির সঙ্গে দেখা করে। দারুণ মানুষ।’ যে বেল্ট নিয়ে রোহিত ছবি পোস্ট করেছেন সেটি এক সময় ডব্লুডব্লুই-এর চিফ অপারেটিং অফিসার উপহার হিসেবে দিয়েছিলেন তাঁকে। আর এই বেল্টটি চ্যাম্পিয়নদের দেওয়া হয়। মুম্বই ইন্ডিয়ান্স চ্যাম্পিয়ন হওয়ার পর এটা রোহিতকে দিয়েছিলেন তিনি। আর তা নিয়েই ভারতীয় দলের সেই সব প্লেয়ারদের লেগপুল করলেন রোহিত যাঁরা খলির সঙ্গে ছবি পোস্ট করেছিলেন। সেই তালিকায় যে রয়েছেন তাঁর অধিনায়কও।

দেখুন টুইট 😉😄😜💪

দেখুন টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement