Today’s Sports Events

রাহুলের ভবিষ্যৎ জানানোর সম্ভাবনা গোয়েন‌্কার, ডুরান্ড ফাইনালের জন্য কী ভাবে তৈরি হচ্ছে বাগান?

কেএল রাহুল কি লখনউয়ে থাকবেন? আজ কী ঘোষণা করবেন সঞ্জীব গেয়োন‌্কা? ডুরান্ডের ফাইনালে মোহনবাগান। প্রস্তুতির সব খবর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ০৬:৩৭
Share:

গ্রাফিক: সনৎ সিংহ।

গত আইপিএলের বিতর্কের পর কেএল রাহুল কি লখনউয়ে থাকবেন? আজ সাংবাদিক বৈঠক করবেন লখনউয়ের মালিক সঞ্জীব গেয়োন‌্কা। কী ঘোষণা করবেন তিনি?

Advertisement

ডুরান্ড কাপের ফাইনালে উঠেছে মোহনবাগান। শনিবার যুবভারতীতে খেলতে হবে নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে। দুই দলের প্রস্তুতির সব খবর।

রাহুল কি লখনউয়ে থাকবেন, কী ঘোষণা করবেন গোয়েন‌্কা?

Advertisement

আজ সাংবাদিকদের মুখোমুখি হবেন সঞ্জীব গোয়েন‌্কা। লখনউ সুপার জায়ান্টস নিয়ে ঘোষণা করবেন আইপিএল ফ্র্যাঞ্চাইজির মালিক। গত আইপিএলে দলের অধিনায়ক কেএল রাহুলের সঙ্গে তাঁর মতবিরোধ প্রকাশ্যে এসেছিল। দু’দিন আগে কলকাতায় এসে গোয়েন‌্কার সঙ্গে দেখা করে গিয়েছেন রাহুল। তিনি কি থাকবেন লখনউয়ে? আজ কী ঘোষণা করবেন লখনউের মালিক?

ডুরান্ড ফাইনালে মোহনবাগান, কী ভাবে শনিবারের জন্য তৈরি হচ্ছেন পেত্রাতোসেরা? সব খবর

গ্রাফিক: সনৎ সিংহ।

শনিবার ডুরান্ড কাপের ফাইনাল। মুখোমুখি মোহনবাগান ও নর্থইস্ট ইউনাইটেড। মঙ্গলবার দু’গোলে পিছিয়ে পড়েও সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসিকে হারিয়েছেন বিশাল কাইথ, দিমিত্রি পেত্রাতোসেরা। যুবভারতীতে ফাইনাল। দুই দলের সব খবর।

বিতর্কে জর্জরিত পাকিস্তান, বাবরদের দলের সব খবর

বাংলাদেশের কাছে নিজেদের ঘরের মাঠে ১০ উইকেটে হারতে হয়েছে পাকিস্তানকে। তারপর থেকে দলের ভিতরের নানা খবর প্রকাশ্যে আসছে। ক্রমশ বিতর্কে জড়িয়ে পড়ছে পাকিস্তানের ক্রিকেট। বাবর আজম-শাহিন আফ্রিদিদের দলের সব খবর।

স্প্যানিশ ফুটবল লিগে আজ একই সঙ্গে আট দলের ম্যাচ

স্প্যানিশ লিগে আজ চারটি ম্যাচ। দু’টি ম্যাচ রাত ১০:৩০-এ, দু’টি ম্যাচ রাত ১টায়। রাত ১০:৩০ থেকে রয়েছে ভাল্লাদোলিদ-লেগানেস এবং অ্যাথলেটিক ক্লাব-ভ্যালেন্সিয়া ম্যাচ। রাত ১টা থেকে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ-এসপানিয়ল এবং রিয়াল সোসাইদাদ-আলাভেস ম্যাচ। সব খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও ভুট অ্যাপে।

ইউএস ওপেন তৃতীয় দিনে, শুরু হচ্ছে দ্বিতীয় রাউন্ড

বছরের শেষ গ্র্যন্ড স্ল্যাম ইউএস ওপেন আজ তৃতীয় দিনে পড়ছে। পুরুষ ও মহিলাদের দ্বিতীয় রাউন্ড শুরু হচ্ছে আজ। খেলা শুরু রাত ৮:৩০ থেকে। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement