Today’s sports events

কলকাতা লিগে ইস্টবেঙ্গলের খেলা, ইংলিশ প্রিমিয়ার লিগে সিটি, ম্যান ইউ, আর্সেনালের ম্যাচ

কলকাতা লিগে ইস্টবেঙ্গলের ম্যাচ। বিপক্ষে পিয়ারলেস। ইপিএলে রয়েছে ম্যাঞ্চেস্টার সিটি, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, আর্সেনালের খেলা। লা লিগায় খেলবে বার্সেলোনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ০৮:১০
Share:

গ্রাফিক: সনৎ সিংহ।

কলকাতা লিগে রয়েছে ইস্টবেঙ্গলের ম্যাচ। খেলতে হবে পিয়ারলেসের সঙ্গে। আপাতত শীর্ষে রয়েছে ইস্টবেঙ্গল। এই ম্যাচে জিতলে পয়েন্ট তালিকায় অনেকটাই এগিয়ে যাবে তারা।

Advertisement

বিদেশের ফুটবল লিগে রয়েছে একগুচ্ছ ম্যাচ। ইংলিশ প্রিমিয়ার লিগে রয়েছে ম্যাঞ্চেস্টার সিটি, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, আর্সেনালের খেলা। স্প্যানিশ লিগে খেলবে বার্সেলোনা। রয়েছে দু’টি টেস্ট ম্যাচও।

কলকাতা লিগে ইস্টবেঙ্গল খেলবে পিয়ারলেসের বিপক্ষে

Advertisement

কলকাতা ফুটবল লিগে আজ খেলতে নামছে ইস্টবেঙ্গল। ডুরান্ড থেকে বিদায় নেওয়ার পর এটিই লাল-হলুদের প্রথম ম্যাচ। খেলতে হবে পিয়ারলেসের সঙ্গে। আপাতত শীর্ষে রয়েছে ইস্টবেঙ্গল। এই ম্যাচে জিতলে পয়েন্ট তালিকায় অনেকটাই এগিয়ে যাবে তারা। খেলা শুরু বিকেল ৪টে থেকে। খেলা দেখা যাবে জি ২৪ ঘণ্টা চ্যানেলে।

ইংলিশ প্রিমিয়ার লিগে সাত ম্যাচ, খেলবে ম্যাঞ্চেস্টার সিটি, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, আর্সেনাল

গ্রাফিক: সনৎ সিংহ।

ইংলিশ প্রিমিয়ার লিগে কাল সাতটি ম্যাচ। রয়েছে ম্যাঞ্চেস্টার সিটি, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, আর্সেনালের খেলা। সিটির ম্যাচ ইপসউইচ টাউনের বিরুদ্ধে। এই ম্যাচ সন্ধ্যা ৭:৩০ থেকে। তার আগে বিকেল ৫টা থেকে রয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড-ব্রাইটনের খেলা। আর্সেনালের ম্যাচ রাত ১০টায়। বিপক্ষে অ্যাস্টন ভিলা। এ ছাড়াও রয়েছে টটেনহ্যাম-এভার্টন, ক্রিস্টাল প্যালেস-ওয়েস্টহ্যাম, সাউদামটন-নটিংহ্যাম ফরেস্ট, ফুলহ্যাম-লিস্টার সিটি ম্যাচ। সব খেলা দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

লা লিগায় খেলবে বার্সেলোনা, রয়েছে আরও তিনটি ম্যাচ

লা লিগায় আজ রয়েছে বার্সেলোনার ম্যাচ। প্রতিপক্ষ অ্যাথলেটিক ক্লাব। এই ম্যাচ রাত ১০:৩০ থেকে। ওসাসুনা-মায়োরকা ম্যাচ রাত ৮:৩০ থেকে। এ ছাড়া রাত ১টা থেকে রয়েছে এসপানিয়ল-রিয়াল সোসিয়েদাদ এবং গেটাফে-রায়ো ভালেকানো ম্যাচ। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও ভুট অ্যাপে।

পাকিস্তান বনাম বাংলাদেশ টেস্টের চতুর্থ দিনের খেলা

রাওয়ালপিন্ডিতে চলছে পাকিস্তান বনাম বাংলাদেশ টেস্ট। আজ চতুর্থ দিনের খেলা শুরু সকাল ১১টা থেকে। ভারতে টেলিভিশন বা মোবাইলে এই ম্যাচের কোনও সম্প্রচার হচ্ছে না।

ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা প্রথম টেস্টের চতুর্থ দিনের খেলা

ইংল্যান্ড-শ্রীলঙ্কা টেস্টও চলছে। এই টেস্টেও আজ চতুর্থ দিনের খেলা। বিকেল ৩:৩০ থেকে খেলা শুরু। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

Key word:

Post: আজ খেলাধুলোয় কোথায় কী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement