T20 World Cup 2024

ক্যাচ ফেললে সূর্যকে বসাতেন পরের ম্যাচেই! মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর সামনে মজা করলেন রোহিত

বৃহস্পতিবারের পর শুক্রবারও ব্যস্ত থাকলেন রোহিত শর্মা, সূর্যকুমার যাদবেরা। মহারাষ্ট্র বিধানসভায় সংবর্ধিত করা হল সে রাজ্যের চার ক্রিকেটারকে। সেখানে গিয়ে সূর্যের সঙ্গে মজা করলেন রোহিত। কী বললেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ২১:৫৯
Share:

সূর্যের (বাঁ দিকে) সঙ্গে বিশ্বকাপ হাতে রোহিত। — ফাইল চিত্র।

দেশে ফেরার পর বৃহস্পতিবারটা ব্যস্ততার মধ্যে কেটেছে তাঁদের। শুক্রবারও ব্যস্ত থাকলেন রোহিত শর্মা, সূর্যকুমার যাদবেরা। মহারাষ্ট্র বিধানসভায় সংবর্ধিত করা হল সে রাজ্যের চার ক্রিকেটারকে। সেখানে গিয়ে সূর্যের সঙ্গে মজা করলেন রোহিত। জানালেন, বিশ্বকাপ ফাইনালে ডেভিড মিলারের ক্যাচ ফেলে দিলে হয়তো পরের ম্যাচেই বাদ দিতেন তাঁকে।

Advertisement

রোহিত, সূর্যের পাশাপাশি বিধানসভায় গিয়েছিলেন শিবম দুবে এবং যশস্বী জয়সওয়াল। সেখানে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে ছাড়াও উপমুখ্যমন্ত্রী অজিত পওয়ার এবং দেবেন্দ্র ফড়ণবীসও ছিলেন। গোটা দলের উদ্দেশে ১১ কোটি টাকার পুরস্কারমূল্যের কথা ঘোষণা করেন শিন্ডে।

সবার সামনেই রোহিত বলেন, “দারুণ দলগত প্রচেষ্টায় জিতলাম। সূর্য একটু আগেই সবাইকে বলল কী ভাবে মিলারের মারা বলটা ওর হাতে বসে গিয়েছিল। বলটা না বসলে পরের ম্যাচে আমি ওকে নিশ্চিত ভাবেই বসিয়ে দিতাম।” রোহিতের সঙ্গে শুনে সকলেই হাসতে থাকেন।

Advertisement

রোহিত আরও বলেন, “মুখ্যমন্ত্রী আমাকে বললেন যে আগে বিধান ভবনে এ রকম অনুষ্ঠান আয়োজিত হয়নি। ১৩ বছর পর দেশকে বিশ্বকাপ জেতাতে পেরে স্বপ্ন পূরণ হয়েছে আমার।” ফড়ণবীস বলেন, “রোহিত একই দিনে আমাদের ভাল এবং খারাপ খবর দিল। টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতল। তার পরেই অবসরের কথা জানাল। ভারতীয় ক্রিকেটের ইতিহাসে ওর কথা পাকাপাকি ভাবে লেখা থাকবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement