Sachin Tendulkar

রজার ফেডেরারের সঙ্গে ক্রিকেট খেলতে চাওয়ার ইচ্ছা প্রকাশ করলেন সচিন তেন্ডুলকর

শনিবরাই একসঙ্গে দেখা যায় ফেডেরার ও সচিনকে। যে ছবি সমাজমাধ‌্যমে দেওয়ার পরেই দ্রুত ছড়িয়ে পড়ে। উইম্বলডনের আয়োজকরা সচিনের সামনে তাঁর ইচ্ছার কথা জানতে চেয়েছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ০৬:১৭
Share:

সচিন তেন্ডুলকর ও রজার ফেডেরার। —ফাইল চিত্র।

ক্রিকেটের বাইশ গজে তিনি অন‌্য প্রান্তে সঙ্গী হিসেবে চান কিংবদন্তি রজার ফেডেরারকে। আর টেনিস কোর্টে তিনি খেলতে চান শেন ওয়ার্নের সঙ্গে। উইম্বলডনে গিয়ে এমনই ইচ্ছা প্রকাশ করলেন কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর।

Advertisement

শনিবরাই একসঙ্গে দেখা যায় ফেডেরার ও সচিনকে। যে ছবি সমাজমাধ‌্যমে দেওয়ার পরেই দ্রুত ছড়িয়ে পড়ে। উইম্বলডনের আয়োজকরা সচিনের সামনে তাঁর ইচ্ছার কথা জানতে চেয়েছিলেন। তখনই ফেডেরার এবং ওয়ার্নের প্রসঙ্গ টানেন সচিন।

আয়োজকদের সচিন বলেন, “টেনিস খেলোয়াড়দের মধ‌্যে কাউকে সঙ্গী হিসেবে বাছতে হলে আমি ফেডেরারকে বেছে নেব। ওরও ক্রিকেটের সঙ্গে যোগ রয়েছে। ফেডেরারের মা দক্ষিণ আফ্রিকার এবং ক্রিকেটের খুঁটিনাটি খবর রাখেন।” আরও বলেন, “আমাদের আলোচনার অনেকটা জুড়েই থাকে ক্রিকেট।”

Advertisement

সেই সঙ্গে সচিন এও জানান, তিনি লন্ডনে ওয়ার্নের সঙ্গে টেনিস খেলেছেন। তাঁর কাছে জানতে চাওয়া হয় কোন ক্রিকেটারের সঙ্গে তিনি টেনিস খেলতে চাইবেন? সচিনের কথায়, “দু’জন আমার তালিকায় থাকবে। এক জন ওয়ার্ন এবং অন‌্য জন যুবরাজ। আমরা ওয়ার্নকে দু’বছর আগেই হারিয়েছি। ওর সঙ্গে আমি লন্ডনে টেনিস খেলেছি। শুধু ক্রিকেটীয় দ্বৈরথই নয়, টেনিসের দ্বৈরথও উপভোগ‌্য ছিল।” আরও বলেন, “অন‌্য জন হল ভারতের প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ।”

শনিবার সেন্টার কোর্টে সচিন ছাড়াও দেখা যায় বেন স্টোকস, জো রুট, জস বাটলারদের।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement