Neeraj Chopra and Manu Bhaker Marriage Rumour

‘নীরজ ছেলের মতো’, বিয়ের জল্পনার মাঝে মুখ খুললেন অলিম্পিক্সে জোড়া পদকজয়ী মনুর বাবা

প্যারিস অলিম্পিক্সের পরেই নীরজ চোপড়া ও মনু ভাকেরের বিয়ের জল্পনা শুরু হয়েছে। সেই জল্পনার মাঝে মুখ খুললেন মনুর বাবা। কী বললেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৪ ১৪:৪৬
Share:

(বাঁ দিকে) নীরজ চোপড়া। মনু ভাকের (ডান দিকে)। —ফাইল চিত্র।

সত্যিই কি প্যারিস অলিম্পিক্সে দুই পদকজয়ীর মধ্যে সম্পর্ক হয়েছে? সত্যিই কি বিয়ে হবে নীরজ চোপড়া ও মনু ভাকেরের? অলিম্পিক্স শেষ হওয়ার পর দু’জনকে নিয়ে শুরু হয়েছে জল্পনা। সেই জল্পনার মাঝে মুখ খুললেন মনুর বাবা। কী বললেন তিনি?

Advertisement

মনুর বাবা রাম কিশন সংবাদমাধ্যমে বলেন, “মনু এখনও অনেক ছোট। ওর বিয়ের বয়স হয়নি। তাই বিয়ে নিয়ে এখন কিছু ভাবছি না।” তবে নীরজের সঙ্গে তাঁদের পরিবারের সম্পর্ক খুব ভাল বলে জানিয়েছেন রাম। তিনি বলেন, “মনুর মা নীরজকে নিজের ছেলের মতো মনে করে। ওকে আমরা সকলেই ভালবাসি।” উল্লেখ্য, মনুর বয়স এখন ২১ বছর। সেই কারণেই তাঁর বাবা জানিয়েছেন, এই মুহূর্তে বিয়ের কথা ভাবছেন না তাঁরা।

নীরজের কাকাও এই জল্পনা নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেন, “নীরজ প্যারিসে পদক জেতার পরে যেমন গোটা দেশ জানতে পেরেছে, তেমনই নীরজের বিয়ে ঠিক হলে সকলে জানতে পারবে। কিছুই লুকিয়ে রাখা হবে না।”

Advertisement

অলিম্পিক্সের পরে একটি ভিডিয়ো ঘিরে জল্পনার শুরু। ভিডিয়োয় দেখা যায়, মনু ও তাঁর মায়ের সঙ্গে কথা বলছেন নীরজ। তার পরেই জল্পনা শুরু হয়, নীরজ ও মনু কি তা হলে এ বার বিয়ে করবেন? দুই খেলোয়াড় এই বিষয়ে কিছু বলেননি। তবে তাঁদের পরিবার বিষয়টি স্পষ্ট করে দিলেন।

এ বারের অলিম্পিক্সে ১০ মিটার এয়ার পিস্তলে ব্যক্তিগত ও মিক্সড ইভেন্ডে ব্রোঞ্জ জিতেছেন মনু। স্বাধীনতার পরে মনুই প্রথম ভারতীয় যিনি এক অলিম্পিক্সে জোড়া পদক জিতেছেন। নীরজ সোনা জিতবেন বলে আশা করেছিলেন দেশবাসী। তবে প্যারিসে রুপো জিতেই সন্তুষ্ট থাকতে হয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement