Paris Olympics 2024

দৌড় শেষ করেই গ্যালারিতে! অলিম্পিক্সে ফ্রান্সের মহিলা অ্যাথলিটের প্রেম নিবেদন জিতে নিল হৃদয়

সাধারণ ভাবে পুরুষদেরই প্রেম নিবেদন করতে দেখা যায়। ফিয়ঁর প্রেম নিবেদন তাই আলাদা করে নজর কেড়েছে ক্রীড়াপ্রেমীদের। প্রতিযোগিতা শেষ হতেই তিনি ছুটে যান বন্ধুর কাছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ২২:৪৮
Share:

প্রেমিকের সঙ্গে অ্যালিস ফিয়ঁ। ছবি: এক্স (টুইটার)।

প্যারিস অলিম্পিক্সে মহিলাদের স্টিপলচেজ়ে পদক জিততে পারেননি ফ্রান্সের অ্যালিস ফিয়ঁ। তবে ক্রীড়াপ্রেমীদের হৃদয় জিতে নিয়েছেন প্রতিযোগিতা শেষ হতেই। অলিম্পিক্স সাক্ষী থাকল তাঁর ভালবাসার।

Advertisement

দৌড় শেষ করেই গ্যালারির দিকে ছুটলেন ফিয়ঁ। ইউরোপীয় রেকর্ড গড়েও দৌড় শেষ করেন চতুর্থ স্থানে। তবু তাঁর উচ্ছ্বাস বিস্মিত করেছিল ক্রীড়াপ্রেমীদের। পদক না পেয়েই এমন উচ্ছ্বাস! কিছু ক্ষণের মধ্যে ফিয়ঁর উচ্ছ্বাসে ভাসলেন তাঁরাও।

অলিম্পিক্স ফাইনালে বান্ধবীকে উৎসাহ দিতে এসেছিলেন ফিয়ঁর স্পেনীয় বন্ধু। দৌড় শেষ করার পর গ্যালারির দিকে ছুটে যাওয়া ফিয়ঁ তাঁকেই খুঁজছিলেন। বন্ধু সামনে আসতেই হাঁটু মুড়ে বসে তাঁকে প্রেম নিবেদন করলেন ফিয়ঁ। এমন কিছু ঘটতে পারে সম্ভবত আশা করেননি সেই যুবক। প্রাথমিক বিস্ময় কাটিয়ে তিনিও বান্ধবীকে জড়িয়ে ধরেন। চুম্বন করেন পরস্পরকে। যুগলের ভালবাসার সাক্ষী থাকল প্যারিস অলিম্পিক্সের মূল স্টেডিয়াম। তাঁদের ভবিষ্যৎ জীবনের জন্য শুভেচ্ছা জানায় গোটা গ্যালারি। ফিয়ঁর প্রেম নিবেদনের এই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement

সাধারণ ভাবে পুরুষদেরই প্রেম নিবেদন করতে দেখা যায়। ফিয়ঁর প্রেম নিবেদন তাই আলাদা করে নজর কেড়েছে ক্রীড়াপ্রেমীদের। অলিম্পিক্স পদক জিততে না পারলেও হৃদয় জিতে নিয়েছেন ফ্রান্সের মহিলা অ্যাথলিট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement