Sports News

চোটের জন্য ভারত সফর থেকে দেশে ফিরছেন মিশেল মার্শ

চোটের জন্য ভারত সফর থেকে ছিটকে গেলেন মিশেল মার্শ। শেষ দুটো টেস্টে তাঁকে দলে পাচ্ছে না অস্ট্রেলিয়া। প্রথম দুই টেস্টে খেলেছিলেন মার্শ। যদিও আহামরি কিছু করতে পারেননি। দ্বিতীয় টেস্টে হাতে চোট পান। প্রথমে হালকাভাবে নেওয়া হলেও পরে দেখা যায় চোট গুরুতর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ মার্চ ২০১৭ ১৭:০৯
Share:

মিশেল মার্শ। ছবি: সংগৃহীত।

চোটের জন্য ভারত সফর থেকে ছিটকে গেলেন মিশেল মার্শ। শেষ দুটো টেস্টে তাঁকে দলে পাচ্ছে না অস্ট্রেলিয়া। প্রথম দুই টেস্টে খেলেছিলেন মার্শ। যদিও আহামরি কিছু করতে পারেননি। দ্বিতীয় টেস্টে হাতে চোট পান। প্রথমে হালকাভাবে নেওয়া হলেও পরে দেখা যায় চোট গুরুতর। পরবর্তি চিকিৎসার জন্য দেশে ফিরে যাচ্ছেনমিশেল মার্শ। ক্রিকেট অস্ট্রেলিয়ার ফিজিও ডেভিড বিকলে বলেন, ‘‘এতদিন প্রায় পুরো সময়টাই চোট নিয়ে খেলছে মিশেল। এতদিন মানিয়ে নিচ্ছিল। কিন্তু এখন আর সম্ভব হচ্ছে না। যতটা ওর দেওয়ার কথা দিতে পারছে না। যে কারণে ও দেশে ফিরে যাচ্ছে। বিশেষজ্ঞ ডাক্তারকে দেখিয়ে দ্রুত সুস্থ হওয়ার চেষ্টা করবে।’’

Advertisement

আরও খবর: টেস্ট বোলিংয়ের শীর্ষে এক সঙ্গে দুই ভারতীয়

দুই টেস্টে ব্যাট হাতে রান আসেনি তেমন। আউট হয়েছেন খারাপ শট খেলে। পুণেতে প্রথম টেস্টে তেমনভাবে বল করার সুযোগ পাননি। নিয়মিত বোলারদেরই কাজে লাগিয়েছেন স্মিথ। দ্বিতীয় টেস্টে বেশ কয়েক ওভার বল করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু কোনও উইকেট আসেনি দুই ইনিংসেই। ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে দ্রুত পরিবর্ত চেয়ে পাঠানো হয়েছে। চার ম্যাচের টেস্ট সিরিজ এই মুহূর্তে ১-১। হাতে রয়েছে আরও দু’ম্যাচ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement