Virat Kohli

নিভৃতবাসেই অনুশীলন চলবে কোহালিদের

মঙ্গলবার অস্ট্রেলিয়া বোর্ডের ভারপ্রাপ্ত প্রধান নিক হোকলি একটি ক্রিকেট ওয়েবসাইটে বলেছেন, ‘‍‘দু’সপ্তাহের নিভৃতবাস হওয়া ভাল। তবে ক্রিকেটারেরা ওই দু’সপ্তাহ অনুশীলনের সব রকম সুযোগ পাবে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২০ ০৫:০৫
Share:

ফাইল চিত্র

বছরের শেষে অস্ট্রেলিয়ার মাটিতে পা দেওয়ার পরে ১৪ দিনের নিভৃতবাসে চলে যেতে হবে বিরাট কোহালিদের। এ কথা জানিয়ে দিয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। তবে এও বলা হয়েছে, নিভৃতবাসে থাকাকালীন কোহালিদের অনুশীলনের জন্য অত্যাধুনিক সব ব্যবস্থাই থাকবে।

Advertisement

মঙ্গলবার অস্ট্রেলিয়া বোর্ডের ভারপ্রাপ্ত প্রধান নিক হোকলি একটি ক্রিকেট ওয়েবসাইটে বলেছেন, ‘‍‘দু’সপ্তাহের নিভৃতবাস হওয়া ভাল। তবে ক্রিকেটারেরা ওই দু’সপ্তাহ অনুশীলনের সব রকম সুযোগ পাবে। ফলে ওদের প্রস্তুতি ধাক্কা খাবে না।’’ এর আগে ভারতীয় বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ১৪ দিনের নিভৃতবাস নিয়ে আপত্তি জানিয়েছিলেন। তাঁর প্রশ্ন ছিল, অত দিন কেন ক্রিকেটাররা হোটেলের ঘরে বসে থাকবেন? এ দিন ক্রিকেট অস্ট্রেলিয়ার বক্তব্য থেকে পরিষ্কার, ওই সময় ক্রিকেটারদের অনুশীলনের ব্যবস্থাও করে দেওয়া হবে। হোকলির কথায়, ‘‘নিভৃতবাসে থাকাকালীন অনুশীলনের জন্য সেরা ব্যবস্থাই করা হবে।’’ এই নিভৃতবাস-শিবির হওয়ার কথা অ্যাডিলেডে। এও জানা গিয়েছে, আইপিএল খেলে আসা অস্ট্রেলীয় ক্রিকেটারদেরও একই ভাবে ১৪ দিনের নিভৃতবাসে থাকতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement