Yash Dhull

Yash Dhull: অক্রিকেটীয় শট! যশের উদ্ভাবনী ব্যাটিংয়ের ভিডিয়ো পোস্ট করল দিল্লি ক্যাপিটালস

ঋষভ পন্থের দলে রয়েছেন একাধিক তারকা। টি-টোয়েন্টি বিশেষজ্ঞ হিসেবে পরিচিত ওয়ার্নার, মার্শদের মতো ব্যাটাররা রয়েছেন দিল্লি ক্যাপিটালসে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২২ ১৯:৩৫
Share:

যশ ঢুল। —ফাইল ছবি

অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপেই নজর কেড়ে ছিলেন ভারতীয় দলের অধিনায়ক। বিশ্বকাপের আসরে দুরন্ত পারফরম্যান্সের জেরে আইপিএল নিলামে যশ ঢুলকে কিনে নেয় দিল্লি ক্যাপিটালস।

রঞ্জি ট্রফির অভিষেক ম্যাচেই দু’ইনিংসে শতরান করে নজির গড়েছিলেন। এ বার আইপিএলের প্রস্তুতিতেও চমক দেখাচ্ছেন দিল্লির এই তরুণ ব্যাটার। ক্রিকেট ব্যাকরণের বাইরে বেরিয়ে অভিনব আপার কাট মারছেন যশ। তাও অনায়াসে। শট নেওয়ার সময় পিছন দিকে তাকাচ্ছেনও না আত্মবিশ্বাসী যশ।

Advertisement

যশের এই উদ্ভাবনী অক্রিকেটীয় শট ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে দিল্লি শিবিরে। আইপিএল ফ্র্যাঞ্চাইজিটি নেটে অনুশীলনের সময় তাঁর এই শট নেট মাধ্যমে দিয়েছে।

ঋষভ পন্থের দলে এবার রয়েছেন একাধিক তারকা। টি-টোয়েন্টি বিশেষজ্ঞ হিসেবে পরিচিত ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শদের মতো ব্যাটাররা রয়েছেন দিল্লি দলে। যশ যে ছন্দে রয়েছেন এবং অনুশীলনে ব্যাট করার সময় যে অভিনবত্ব দেখাচ্ছেন, তাতে প্রথম একাদশে সুযোগ পাওয়া অসম্ভব নয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement