CFL 2024

কলকাতা ফুটবল লিগের আগামী আট দিনের সূচি ঘোষিত, তিন প্রধানের খেলা কবে কবে

কলকাতা ফুটবল লিগের আগামী আট দিনের সূচি ঘোষণা করল বাংলার ফুটবল সংস্থা। এই আট দিনে তিন প্রধানের গ্রুপের বাকি খেলা শেষ হয়ে যাবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ২০:৪৭
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

গ্রুপ পর্বের শেষ দিকে চলে এসেছে কলকাতা ফুটবল লিগ। প্রতিটি দলেরই আর কয়েকটি করে খেলা বাকি রয়েছে। বুধবার কলকাতা ফুটবল লিগের আগামী আট দিনের সূচি ঘোষণা করল বাংলার ফুটবল সংস্থা। এই আট দিনে তিন প্রধানের গ্রুপের বাকি খেলা শেষ হয়ে যাবে।

Advertisement

কলকাতা লিগের গ্রুপ পর্বে ইস্টবেঙ্গল ও মহমেডান স্পোর্টিং ক্লাবের একটি করে খেলা বাকি রয়েছে। মোহনবাগানের দু’টি খেলা বাকি। ১ সেপ্টেম্বর মেজ়ারার্স ক্লাবের বিরুদ্ধে খেলবে মহমেডান। সাদা-কালো ব্রিগেডকে সেই ম্যাচ খেলতে হবে নৈহাটিতে। দুপুর ৩টে থেকে শুরু খেলা। ৬ সেপ্টেম্বর ক্যালকাটা পুলিশ ক্লাবের বিরুদ্ধে খেলতে নামবে ইস্টবেঙ্গল। নিজেদের ঘরের মাঠেই গ্রুপের শেষ ম্যাচ খেলবে লাল-হলুদ। সেই খেলাও দুপুর ৩টে থেকে শুরু।

তিন প্রধানের মধ্যে একমাত্র মোহনবাগানেরই দু’টি ম্যাচ বাকি। ২ সেপ্টেম্বর তাদের প্রথম ম্যাচ। প্রতিপক্ষ পুলিশ এসি। নৈহাটির মাঠে সেই খেলা শুরু হবে দুপুর ৩টে থেকে। ৫ সেপ্টেম্বর গ্রুপের শেষ ম্যাচে কালীঘাট স্পোর্টস লাভার্স অ্যাসোসিয়েশনের বিরুদ্ধে নামবে মোহনবাগান। সেই ম্যাচ হবে ব্যারাকপুরে দুপুর ৩টে থেকে।

Advertisement

সুপার সিক্সে ওঠার নিশ্চিত ইস্টবেঙ্গলের। মহমেডানও সুবিধাজনক জায়গায় আছে। কিন্তু মোহনবাগানের এখনও সুপার সিক্স নিশ্চিত হয়নি। তার জন্য নিজেদের শেষ দুই ম্যাচ জেতার পরেও ক্যালকাটা কাস্টমসের ম্যাচের দিকে তাকিয়ে থাকতে হবে সবুজ-মেরুনকে। এ বারের প্রতিযোগিতা শুরু হওয়ার পর কিছু ম্যাচ বাতিল হয়েছিল। আবার শেষ দিকে অবনমনের একটি বিষয় থাকে। আগের বাতিল ম্যাচ ও অবনমনের কথা মাথায় রেখে এই নতুন সূচি করা হয়েছে।

(ভ্রম সংশোধন: এই প্রতিবেদন প্রকাশের সময়ে সব ম্যাচের তারিখ অগস্ট লেখা হয়েছিল। সেগুলি সেপ্টেম্বর হবে। অনিচ্ছাকৃত এই ত্রুটির জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement