Calcutta Premier League

জিতে লিগ শীর্ষে মহমেডান

প্রথমার্ধে বৃষ্টিভেজা মাঠে দু’দলকেই সমস‌্যায় পড়তে দেখা গিয়েছে। ৩৩ মিনিটে জোসেফ লালমুয়ানায়োমার ব‌্যাক মাইনাস থেকে গোল করেন রবিনসন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ০৬:২৯
Share:

নায়ক: মহমেডানের দুই গোলদাতা (বাঁ দিকে) লালথানকিমা এবং রবিনসন। ছবি: মহমেডান। 

পরপর দু’ম‌্যাচে জয় মহমেডান স্পোর্টিং ক্লাবের। রবিবার কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনে তারা ৩-১ গোলে হারাল সাদার্ন সমিতিকে। মহমেডানের তিন গোলদাতা রবিনসন সিংহ, ইসরাফিল দেওয়ান এবং লালথানকিমা। সাদার্ন সমিতির একমাত্র গোলদাতা আলোকিয়োস।

Advertisement

প্রথমার্ধে বৃষ্টিভেজা মাঠে দু’দলকেই সমস‌্যায় পড়তে দেখা গিয়েছে। ৩৩ মিনিটে জোসেফ লালমুয়ানায়োমার ব‌্যাক মাইনাস থেকে গোল করেন রবিনসন। দ্বিতীয়ার্ধে আরও তেড়েফুঁড়ে খেলতে শুরু করে মহমেডান। কিন্তু গতির বিপরীতে ৬৫ মিনিটে বাঁ দিক থেকে আলোকিয়োস সমতা ফেরান। পাঁচ মিনিট পরে ২-১ করেন ইসরাফিল। খেলা শেষের পাঁচ মিনিট আগে বাঁ দিক থেকে সেন্টার করেন অ‌্যাশলি কোলি। শূন‌্যে থাকা অবস্থায় পা ছুঁয়ে দুরন্ত প্লেসিংয়ে গোল করেন লালথানকিমা।

পাঁচ ম‌্যাচে তিন জয় এবং একটি ড্র করে ১০ পয়েন্ট নিয়ে গ্রুপ ‘এ’-তে শীর্ষে উঠে এল মহমেডান। লিগের অন‌্য ম‌্যাচে মেসার্স ক্লাব ৩-২ গোলে হারিয়েছে পাঠচক্রকে। এরিয়ান ক্লাব ১-১ করেছে বিএসএস স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে।

Advertisement

এ দিকে মঙ্গলবার ইস্টবেঙ্গল বনাম ক‌্যালকাটা কাস্টমস ক্লাবের মধ‌্যে ম‌্যাচটি সরল নৈহাটিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement