Manchester United

স্টেডিয়ামের ছাদ ফুটো হয়ে পড়ল জল, থইথই সাজঘরও, ম্যাঞ্চেস্টারের মাঠ নিয়ে বিতর্ক

খেলার মাঠে এমনিতেই হতশ্রী পারফরম্যান্স ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। স্টেডিয়ামও যে ভাল অবস্থায় নেই তার প্রমাণ পাওয়া গেল। স্টেডিয়ামের ছাদ ফুটো হয়ে বৃষ্টির জল পড়ল। ভেসে গেল সমর্থকদের আসন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২৪ ১৯:০৪
Share:

ছাদ ফুটো হয়ে জল পড়ার সেই দৃশ্য। ছবি: এক্স।

খেলার মাঠে এমনিতেই হতশ্রী পারফরম্যান্স ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। রবিবার আর্সেনালের কাছে ঘরের মাঠে ০-১ হেরেছে তারা। স্টেডিয়ামও যে ভাল অবস্থায় নেই তার প্রমাণ পাওয়া গেল। স্টেডিয়ামের ছাদ ফুটো হয়ে বৃষ্টির জল পড়ল। ভেসে গেল সমর্থকদের আসন। বিপক্ষের সাজঘরেও ছাদ ফুটো হয়ে জল পড়ে থইথই অবস্থা তৈরি হল।

Advertisement

রবিবার ম্যান ইউ বনাম আর্সেনাল ম্যাচের শেষের দিকে বৃষ্টি নামে। বৃষ্টির বেগ ছিল খুবই বেশি। তা যে ম্যান ইউয়ের জন্য এতটা দুঃসময় নিয়ে আসবে তা অনেকেই ভাবতে পারেননি। বৃষ্টির তোড়ে স্টেডিয়ামের ছাদের একটি ভাঙা অংশ দিয়ে প্রবল বেগে জল পড়তে শুরু করে। সমর্থকেরা আসন ছেড়ে উঠে যান। ওই অংশ ফাঁকা হয়ে যায় তখনই।

পরে দেখা যায়, বিপক্ষ আর্সেনালের সাজঘরের অবস্থা আরও খারাপ। প্রকাশ্যে আসা ভিডিয়োয় দেখা গিয়েছে, শৌচাগারের ছাদ দিয়ে পড়ছে জল। সেই জলে কিছু ক্ষণ পরেই মেঝেতে থইথই অবস্থা তৈরি হয়। জার্সি বদলাতে গিয়ে সমস্যায় পড়েন ফুটবলারেরা। তবে জয়ের আনন্দের চোটে তাঁরা সে সবে পাত্তা দেননি।

Advertisement

সম্প্রতি ম্যান ইউয়ের মালিকানা গিয়েছে জিম র‌্যাটক্লিফের হাতে। তিনি চান, ১১৪ বছরের পুরো ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়াম ভেঙে গুঁড়িয়ে নতুন একটি স্টেডিয়াম তৈরি করতে। তার জন্য ২০,৯৬৫ টাকা লাগতে পারে বলে জানা গিয়েছে। সেই অর্থ জোগাড় করা সম্ভব না হলে ওল্ড ট্র্যাফোর্ডকেই নতুন করে সাজানো হবে। সে কাজে খরচ হতে পারে ১৯৭৮ কোটি টাকা।

সমর্থকেরা ক্ষোভ উগরে দিয়েছেন। তাঁদের দাবি, দলের এই পারফরম্যান্সের পর এই জিনিস তাঁদের প্রাপ্য নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement