Naseem Shah

নাসিমকে নিয়ে নতুন জল্পনা, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ়ের আগে কী হল পাক বোলারের?

কয়েক দিন পরেই শুরু হবে অস্ট্রেলিয়া-পাকিস্তান টেস্ট সিরিজ়। তার আগে নতুন জল্পনা তৈরি হল জোরে বোলার নাসিমকে নিয়ে। সমাজমাধ্যমে এক পাক তরুণীর পোস্ট ঘিরে জল্পনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৩:০৮
Share:

নাসিম শাহ। —ফাইল চিত্র।

নতুন জল্পনা পাকিস্তানের জোরে বোলার নাসিম শাহকে নিয়ে। সমাজমাধ্যমে সে দেশের জনপ্রিয় মুখ হারিম শাহের একটি পোস্ট ঘিরে তৈরি হয়েছে জল্পনা। তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে বলে মনে করছেন অনেকে। নাসিমকে অনেকে সতর্কও করে দিয়েছেন।

Advertisement

হারিম সমাজমাধ্যমে জনপ্রিয় হলেও বিভিন্ন সময়ে বিতর্কে জড়িয়েছেন। তাঁর সমালোচকের সংখ্যা কম নয়। শনিবার তিনি ফুলের স্তবক নিয়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন। সেই পোস্টে নাসিমকে ট্যাগ করে ধন্যবাদ জানিয়েছেন। তা নিয়েই শুরু হয়েছে জল্পনা।

হারিমের পোস্ট দেখে অনেকে মনে করছেন, নাসিমের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে তাঁর। ফুলের সুন্দর স্তবকটি পাক জোরে বোলারই তাঁকে দিয়েছেন। তাই সরাসরি সমাজমাধ্যমে নাসিমকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এতেও সমালোচনার মুখে পড়েছেন হারিম। ক্রিকেটপ্রেমীদের কেউ বলেছেন, ‘‘নাসিমের থেকে দূরে থাকো।’’ আবার কেউ লিখেছেন, ‘‘নির্লজ্জের মতো প্রচার পেতে চাইছে।’’ যদিও হারিম বা নাসিম কেউই এ নিয়ে মুখ খোলেননি।

Advertisement

এশিয়া কাপে কাঁধে চোট পাওয়ায় বিশ্বকাপে খেলতে পারেননি নাসিম। এখনও তিনি ফিট নন। চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছিলেন। তাই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ়েও খেলতে পারছেন না দেশের হয়ে। পরের নিউ জ়িল্যান্ড সফরেও অনিশ্চিত তিনি। পাকিস্তান সুপার লিগে মাঠে ফিরতে পারেন তিনি। খেলবেন ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement