Mohammed Shami

শোয়েবের ছবিতে শামির মুখ! সানিয়ার সঙ্গে বিয়ের জল্পনা উড়িয়ে দিলেন জোরে বোলার

মহম্মদ শামির বিয়ে নিয়ে সমাজমাধ্যমে গুজব ছড়িয়ে পড়েছিল। এক সাক্ষাৎকারে শামি সেই বিষয়ে মুখ খুললেন। সচেতন ভাবে সমাজমাধ্যম ব্যবহার করার আবেদন করলেন ভারতীয় পেসার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ১৮:৫০
Share:

মহম্মদ শামি এবং সানিয়া মির্জা। —ফাইল চিত্র।

সানিয়া মির্জার সঙ্গে নাকি মহম্মদ শামির বিয়ে হওয়ার কথা ছিল। সমাজমাধ্যমে এই গুজব ছড়িয়ে পড়েছিল। এক সাক্ষাৎকারে শামি সেই বিষয়ে মুখ খুললেন। সচেতন ভাবে সমাজমাধ্যম ব্যবহার করার আবেদন করলেন ভারতীয় পেসার।

Advertisement

ইউটিউবে এক সাক্ষাৎকারে শামি বলেন, “সকলকে অনুরোধ দায়িত্ব সহকারে সমাজমাধ্যম ব্যবহার করুন। ভুয়ো খবর ছড়াবেন না। যে খবরের কোনও ভিত্তি নেই, তা ছড়ানোর কোনও মানে নেই।”

২০১০ সালে শোয়েব মালিকের সঙ্গে বিয়ে হয়েছিল সানিয়া মির্জার। তাঁদের বিবাহবিচ্ছেদও হয়ে গিয়েছে। কিন্তু সমাজমাধ্যমে একটি ছবি হঠাৎ ভাইরাল হয়ে যায়। সেখানে সানিয়া এবং শামিকে বিয়ের পোশাকে দেখা যায়। ছবিটি ভুয়ো। সানিয়ার সঙ্গে শোয়েবের একটি ছবিতে পাকিস্তানের ক্রিকেটারের জায়গায় শামির মুখ বসিয়ে দেওয়া হয়েছিল।

Advertisement

এই বিষয়ে শামিকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, “অবাক কাণ্ড! জোর করে এ সব তৈরি করা হয়েছে। ফোন খুললে নিজের ছবিই দেখি সব জায়গায়। আমি একটাই কথা বলব। দ্বিতীয় কোনও ব্যক্তিকে টানা উচিত নয়। মিম তৈরি করা উচিত মজার জন্য। তাতে যদি কারও ক্ষতি হয়, তেমন কিছু করা উচিত নয়। ভেবে চিন্তে সব কিছু তৈরি করা উচিত।”

চোটের কারণে শামি এখন দলের বাইরে। নেটে অনুশীলন শুরু করেছেন বাংলার পেসার। বাংলাদেশের বিরুদ্ধে দলে ফেরার চেষ্টা করছেন শামি। সেই লক্ষ্য নিয়েই প্রস্তুতি করছেন। তবে তাঁকে ঘরোয়া ক্রিকেট খেলে ভারতীয় দলে ফিরতে হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement