Sanju Samson

দল কিনলেন সঞ্জু, এ বার নতুন ভূমিকায় রাজস্থান রয়্যালসের অধিনায়ক

দল কিনলেন সঞ্জু স্যামসন। ক্রিকেট খেলার পাশাপাশি এ বার নতুন ভূমিকায় দেখা যাবে তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৪ ১৭:২৭
Share:

সঞ্জু স্যামসন। —ফাইল চিত্র।

ক্রিকেট খেলার পাশাপাশি এ বার নতুন ভূমিকায় দেখা যাবে সঞ্জু স্যামসনকে। দল কিনেছেন ভারতীয় ক্রিকেটার। তবে ক্রিকেট নয়, ফুটবল দল কিনেছেন তিনি।

Advertisement

কেরল সুপার লিগে মালাপ্পুরম এফসি-র অন্যতম মালিক হয়েছেন সঞ্জু। সোমবার কোচির মাঠে ফোর্সা কোচিকে ২-১ গোলে হারিয়েছে মালাপ্পুরম। তার পরেই তারা ঘোষণা করেছে যে দলের নতুন মালিক হয়েছেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক।

মালাপ্পুরমের মালিক ছিলেন আজমল বিসমি, আনোয়ার আমিন ও বেবি নীলাম্ব্র। সেই তালিকায় যুক্ত হল সঞ্জুর নাম। সঞ্জুর মতো ভারতীয় দলে খেলা ক্রিকেটার দলের মালিক হওয়ায় খুশি মালাপ্পুরমের ফুটবলারেরা।

Advertisement

এ বারই প্রথম শুরু হয়েছে কেরল সুপার লিগ। ছ’টি দল খেলছে। এখনও পর্যন্ত অবশ্য সর্বভারতীয় ফুটবল সংস্থার অনুমোদিত প্রতিযোগিতা হয়নি কেরল সুপার লিগ। তবে যে ভাবে কেরলে ফুটবলের উন্মাদনা রয়েছে তাতে খুব তাড়াতাড়ি এই লিগও ফেডারেশনের নজরে পড়বে বলে আশাবাদী ফুটবল দলের মালিকেরা।

এখন দলীপে ভারত ডি দলে রয়েছেন সঞ্জু। প্রথমে সুযোগ না পেলেও ঈশান কিশন চোট পাওয়ার পরে সঞ্জুকে নেওয়া হয়েছে। অবশ্য প্রথম একাদশে সুযোগ পাননি সঞ্জু। প্রথম ম্যাচে উইকেটরক্ষক হিসাবে খেলেছেন শ্রীকর ভরত। বাংলাদেশ সিরিজ়েও জায়গা হয়নি সঞ্জুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement