Hardik Pandya

বিবাহবিচ্ছেদের পরে ক্রিকেট থেকে দূরে হার্দিক, একাই ছুটি কাটাচ্ছেন ভারতীয় ক্রিকেটার

গত মাসেই বিবাহবিচ্ছেদ হয়েছে হার্দিক পাণ্ড্যের। তার পরে ক্রিকেট থেকে দূরে রয়েছেন ভারতীয় ক্রিকেটার। কোথায় গিয়েছেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৪ ১৯:০১
Share:

হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

একাই ঘুরছেন হার্দিক পাণ্ড্য। গত মাসেই বিবাহবিচ্ছেদ হয়েছে তাঁর। তার পরে ক্রিকেট থেকে আপাতত দূরে রয়েছেন ভারতীয় ক্রিকেটার। ছুটি কাটাতে গিয়েছেন তিনি।

Advertisement

নিজের ইনস্টাগ্রামে ছুটি কাটানোর ছবি দিয়েছেন হার্দিক। সেখানে দেখা যাচ্ছে, পুলের পাশে তিনি। পিছনে পাহাড় ও সমুদ্রও দেখা যাচ্ছে। দেখে মনে হচ্ছে, বিদেশে কোথাও ছুটি কাটাচ্ছেন হার্দিক। তবে তিনি কোথায় গিয়েছেন, সেই বিষয়ে কিছু জানাননি ভারতীয় ক্রিকেটার।

চলতি বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে নজর কেড়েছেন হার্দিক। ফাইনালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রায় হারা ম্যাচ নিজেদের দিকে ঘুরিয়েছেন তিনি। শেষ ওভারেও বল করেছেন হার্দিক। দক্ষিণ আফ্রিকাকে হারানোর পরে চোখের জল চেপে রাখতে পারেননি। পরে দেশে ফিরে উল্লাস করেছেন সতীর্থদের সঙ্গে।

Advertisement

এই উল্লাসের মধ্যেই ব্যক্তিগত জীবনে কঠিন পরিস্থিতির সামনে পড়েছেন হার্দিক। বিশ্বকাপের আগে থেকেই জল্পনা শুরু হয়েছিল যে, স্ত্রী নাতাশা স্টানকোভিচের সঙ্গে তাঁর সম্পর্ক খারাপ হয়েছে। সমাজমাধ্যমে দু’জনেক ছবি দেখা যাচ্ছিল না। এমনকি, বিশ্বকাপ জেতার পরেও হার্দিককে নিয়ে কিছু বলেননি নাতাশা। দেশে ফেরার পরে পুত্র অগস্ত্যের সঙ্গে উল্লাস করলেও নাতাশার সঙ্গে দেখা যায়নি হার্দিককে। অবশেষে সমাজমাধ্যমে বিবাহবিচ্ছেদের কথা জানান হার্দিক। পুত্রকে নিয়ে ভারত ছেড়ে চলে গিয়েছেন নাতাশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement