Harmanpreet Kaur

হঠাৎই হরমনপ্রীতের চোট নিয়ে উদ্বেগ, ছিটকে গেলেন মহিলাদের বিগ ব্যাশ লিগ থেকে

বুধবার হরমনপ্রীতের দল মেলবোর্ন রেনেগেডসের তরফে এ কথা জানানো হয়েছে। ভারতীয় বোর্ড এ নিয়ে কিছু না জানানোয় আচমকাই উদ্বেগ তৈরি হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ১৬:২৭
Share:

হরমনের চোটে হঠাৎই উদ্বেগ। ফাইল ছবি

গত বার প্রতিযোগিতার সেরা ক্রিকেটার হয়েছিলেন তিনি। এ বার মহিলাদের বিগ ব্যাশ লিগে খেলতে পারছেন না হরমনপ্রীত কৌর। পিঠের চোটের কারণে প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছেন তিনি। বুধবার তাঁর দল মেলবোর্ন রেনেগেডসের তরফে এ কথা জানানো হয়েছে। তবে ভারতীয় বোর্ড এ নিয়ে কিছু না জানানোয় আচমকাই উদ্বেগ তৈরি হয়েছে।

Advertisement

ভারতের হয়ে এশিয়া কাপ খেলতে ব্যস্ত থাকায় মেলবোর্নের হয়ে প্রথম দু’টি ম্যাচে খেলতে পারেননি তিনি। ভারতকে এশিয়া কাপ জেতান হরমন। তার পরেই সম্ভবত পিঠে চোট পেয়েছেন ভারতের মহিলা দলের অধিনায়ক। মেলবোর্নের তরফে বলা হয়েছে, “গত মরসুমে আমাদের দলের হয়ে দারুণ খেলেছে হরমনপ্রীত। ওকে এ বারও ভাল খেলতে দেখার জন্য উৎসাহিত ছিলাম। কিন্তু চোটের কারণে ছিটকে যেতে হচ্ছে।”

হরমনপ্রীতের জায়গায় মেলবোর্ন দলে নেওয়া হতে পারে ইংল্যান্ডের ব্যাটার ইভ জোন্সকে। গত মরসুমে বিবিএলে ৪০৬ রান করেন হরমনপ্রীত। বল হাতে ১৩ ম্যাচে ১৫টি উইকেট নেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement