Clash in Cricket Field

পিচের মাঝেই মারামারি ব্যাটার ও বোলারের, সামলাতে হিমশিম সতীর্থদের

পিচের মাঝেই মারামারি করেন দুই ক্রিকেটার। ব্যাট দিয়ে একে অপরকে আঘাত করেন তাঁরা। দু’জনকে সামলাতে হিমশিম খেতে হয় বাকিদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৪৮
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

খেলা চলাকালীন দুই দলের দুই ক্রিকেটার পিচের মাঝেই মারামারি করেন। ব্যাট দিয়ে একে অপরকে আঘাত করেন তাঁরা। দু’জনকে সামলাতে হিমশিম খেতে হয় বাকিদের।

Advertisement

ঘটনাটি ঘটে সংযুক্ত আরব আমিরশাহিতে ‘এমসিসি উইকডেজ় ব্যাশ’-এর খেলা। মুখোমুখি হয়েছিল রাবদান ক্রিকেট ক্লাব ও আয়েরোভিসা ক্রিকেট ক্লাব। আয়েরোভিসার বোলার নাসির আলির বলে আউট হন রাবদানের ব্যাটার কাশিফ মুহম্মদ। আউট হওয়ার পরে সাজঘরে ফেরার পথ ধরেন কাশিফ। ঠিক তখনই দেখা যায়, নাসির কিছু একটা অঙ্গভঙ্গি করছেন।

প্রথমে পাত্তা দেননি কাশিফ। কিন্তু নাসির বার বার এক কাজ করায় রেগে যান তিনি। কাশিফও পাল্টা কিছু একটা বলেন। তার পরে পিচেই মারামারি শুরু হয়। দু’জনকে সামলাতে ছুটে আসেন আম্পায়ার ও দুই দলের ক্রিকেটারেরা। কোনও রকমে দু’জনকে আলাদা করা গেলেও মারামারি থামেনি। আলি প্রথমে কাশিফের ব্যাট তুলে তাঁকে মারেন। তাঁর হাত থেকে ব্যাট পড়ে গেলে এ বার আলি সেই ব্যাট তুলে কাশিফকে মারতে যান। এই ঘটনার জেরে বেশ কিছু ক্ষণ খেলা বন্ধ থাকে।

Advertisement

মাঠে মারামারি ক্রিকেটের সংবিধানে খুব বড় অপরাধ। কিন্তু কাশিফ ও আলির মারামারির পরে আম্পায়ার দুই ক্রিকেটারের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিয়েছে কি না সেই বিষয়ে কিছু জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement