Pakistan Cricket

রাস্তায় গাড়ি আটকে ঘুষ পাকিস্তানের ক্রিকেটারের কাছ থেকে, গ্রেফতার চার পুলিশকর্মী

পাকিস্তানের এক ক্রিকেটারকে হেনস্থা করা ও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশকর্মীদের বিরুদ্ধে। ক্রিকেটারের অভিযোগের পরে চার পুলিশকর্মীকে বরখাস্ত ও গ্রেফতার করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ২৩:১১
Share:

ক্রিকেটার সোহেব মাকসুদ (বাঁ দিকে), গ্রেফতার হওয়া চার পুলিশকর্মী (ডান দিকে)। ছবি: ক্রিকেট পাকিস্তান

রাস্তায় গাড়ি আটকে পাকিস্তানের এক ক্রিকেটারকে হেনস্থা করা ও হুমকি দেওয়ার অভিযোগে চার জন পুলিশকর্মীকে বরখাস্ত ও গ্রেফতার করা হয়েছে। পাকিস্তানের ক্রিকেটার সোহেব মাকসুদ অভিযোগ করেছেন, সপরিবার বেড়াতে গিয়েছিলেন তিনি। তখনই এই ঘটনা ঘটেছে।

Advertisement

সমাজমাধ্যমে সব কথা জানিয়েছেন মাকসুদ। করাচি থেকে মুলতান যাওয়ার সময় তাঁদের গাড়ি আটকানো হয়। সিন্ধ পুলিশের বিরুদ্ধে অভিযোগ করেছেন তিনি। মাকসুদের অভিযোগ, তাঁকে ভয় দেখানো হয়। জোর করে তাঁর কাছ থেকে পুলিশকর্মীরা ৮,০০০ টাকা ঘুস নিয়েছেন বলেও অভিযোগ করেছেন মাকসুদ।

সমাজমাধ্যমে তিনি লেখেন, ‘‘সিন্ধ পুলিশ এতটাই দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে যে আমাকে আটকে বিনা কারণে ভয় দেখিয়েছে। সবটাই করা হয়েছে ঘুস নেওয়ার জন্য। এ ভাবে চলতে থাকলে পরিস্থিতি আরও খারাপ হবে। আমি আশা করছি এই অভিযোগের পরে কোনও ব্যবস্থা নেওয়া হবে।’’

Advertisement

মাকসুদের অভিযোগের পরে জবাব দিয়েছে সিন্ধ পুলিশ। তারা জানিয়েছে, চার পুলিশকর্মীকে বরখাস্ত ও গ্রেফতার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। এর পিছনে আর কেউ আছে কিনা তা খতিয়ে দেখছে তারা।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement