KL Rahul

জনপ্রিয় টিভি শোয়ে আপত্তিজনক মন্তব্য, নোটিশ ধরানো হল পাণ্ড্য-রাহুলকে

আপিএলের মধ্যে দুই ক্রিকেটারের দলের সঙ্গে বোর্ড কীভাবে সমন্বয় সাধন করবে, সেটা এখনও স্পষ্ট নয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০১৯ ২০:৩৭
Share:

ভরা আইপিএলের মধ্যে নোটিশ ধরানো হল পাণ্ড্য ও রাহুলকে। ছবি: পাণ্ড্যর ফেসবুক পেজ থেকে।

জনপ্রিয় চ্যাট শোয়ে অতিথি হিসেবে গিয়ে মহিলাদের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে বিতর্কের জন্ম দিয়েছিলেন হার্দিক পাণ্ড্য ও লোকেশ রাহুল। সেই বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না দুই তারকা ক্রিকেটারের।

Advertisement

আইপিএল চলাকালীন বোর্ডের নতুন ওম্বুডসম্যান ডিকে জৈনের নোটিশ পেলেন পাণ্ড্য ও রাহুল। আত্মপক্ষ সমর্থনের জন্য দু’ ক্রিকেটারকে হাজিরা দিতে হবে।

আপিএলের মধ্যে দুই ক্রিকেটারের দলের সঙ্গে বোর্ড কীভাবে সমন্বয় সাধন করবে, সেটা এখনও স্পষ্ট নয়। চলতি মাসের ১১ তারিখের পরে দুই ক্রিকেটারের সাক্ষ্য নেওয়া হতে পারে বলে জানা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন: মহিলাদেরকে নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্য, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হার্দিক ও লোকেশ রাহুল

আরও পড়ুন: মুম্বইয়ের নেটে হেলিকপ্টার শট হার্দিকের, দেখুন ভিডিয়ো

সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে বিচারপতি জৈন বলেন, ‘‘গত সপ্তাহে দুজনের বিরুদ্ধে সমনের নোটিশ জারি করেছি। ওদের আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেওয়া হবে।’’

টিভির জনপ্রিয় সেই চ্যাট শোয়ে বেফাঁস মন্তব্য করার জেরে বোর্ড নির্বাসনে পাঠিয়েছিল দুই ক্রিকেটারকে। বিসিসিআইয়ের কাছে ক্ষমাও চেয়ে নেন তাঁরা। পরে শর্ত সাপেক্ষে নির্বাসন তুলে নেওয়া হয়। হার্দিক নিউজিল্যান্ড সফরে উড়ে যান। লোকেশ রাহুলও ক্রিকেটে ফেরেন। এখন দু’ জনেই আইপিএল খেলছেন। এর মধ্যেই ওম্বুডসম্যান ধরালেন নোটিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement