Ambani Wedding

বিয়েতে অনন্ত-রাধিকাকে ৬৪০ কোটি টাকার ভিলা উপহার মুকেশ-নীতার! দেখে নিন অন্দরমহলের কিছু ঝলক

সামনেই তাঁদের বিয়ে, আর তার ঠিক আগেই অনন্ত আর রাধিকাকে দুবাইয়ে ৬৪০ কোটি টাকার বাড়ি উপহার দিলেন মুকেশ-নীতা। রইল সেই ভিলার অন্দরমহলের ছবি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২৪ ১২:১৬
Share:

অনন্ত-রাধিকার বিয়ের উপহার। ছবি: সংগৃহীত।

ভারতীয় শিল্পপতিদের তালিকায় তিনি প্রথম দিকে থাকেন। তাঁর সম্পত্তির পরিমাণও আকাশছোঁয়া। সেই মুকেশ অম্বানীর ছোট ছেলে অনন্তর বিয়েই এখন আলোচনার অন্যতম বিষয়।

Advertisement

১২ জুলাই মুম্বইতে সাত পাকে বাঁধা পড়ছেন অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্ট। তাঁর আগে গুজরাতের জামনগরে আর ইটালিতে বিলাসবহুল ক্রুজ় ভাড়া করে ছেলে ও হবু বৌমার জন্য প্রাক্-বিবাহ অনুষ্ঠানের বিশাল আয়োজন করে তাক লাগিয়ে দিয়েছেন মুকেশ অম্বানী ও নীতা অম্বানী!

সামনেই তাঁদের বিয়ে, আর তার ঠিক আগেই অনন্ত আর রাধিকাকে দুবাইয়ে ৬৪০ কোটি টাকার বাড়ি উপহার দিলেন মুকেশ-নীতা।

Advertisement

দুবাইয়ের উত্তর দিকের একটি দ্বীপ পাম জুমেইরাহেই ভিলাটি কিনেছেন মুকেশ অম্বানী। ছবি: সংগৃহীত।

পাম জুমেইরাহ হল দুবাইয়ের উত্তর দিকের একটি দ্বীপ। বহু তারকার বাড়ি আছে সেখানে। অনন্তের নতুন বাড়িও সেই পাড়াতে। তাঁর নতুন পড়শিদের মধ্যে রয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খান, ব্রিটিশ ফুটবলার ডেভিড বেকহ্যাম এবং তাঁর স্ত্রী ভিক্টোরিয়া।

অনন্ত-রাধিকার ভিলায় ১০টি শোয়ার ঘর আছে। ছবি: সংগৃহীত।

অনন্তের নতুন বাড়িটি কেমন?

শোনা যাচ্ছে, সমুদ্রের ধারের ৩০০০ বর্গফুটের উপর তৈরি এই ভিলাটি দুবাইয়ের সবচেয়ে দামি নির্মাণের মধ্যে একটি। এই ভিলায় ১০টি শোয়ার ঘর আছে। আছে একটি স্পা, দু’টি সুইমিং পুল। পুলের একটি খোলা আকাশের নীচে। ভিলার সঙ্গে রয়েছে প্রাইভেট বিচও।

অনন্ত-রাধিকার ৬৪০ কোটির ভিলার অন্দরমহল। ছবি: সংগৃহীত।

আগে দুবাইয়ে বাড়ি কেনা সহজ ছিল না। সম্পত্তির মালিকানা নেওয়ার ক্ষেত্রে বিদেশিদের উপর ছিল সরকারের কিছু নিষেধাজ্ঞা। সেই নিষেধাজ্ঞা শিথিল হয়েছে কারও কারও ক্ষেত্রে। যে সকল ভারতীয়ের ‘গোল্ডেন ভিসা’ আছে, এ বার তাঁদের মধ্যে দুবাইয়ে বিলাসবহুল বাড়ি কেনার প্রবণতাও বাড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement