Priyanka Chopra

‘যেন মাটিতে নেমে আসা চাঁদ’! মুম্বইয়ে নিজের ছবির স্ক্রিনিংয়ে প্রিয়ঙ্কা এলেন অপ্সরার সাজে

মুম্বইয়ে ‘পানি’ ছবির প্রদর্শন উপলক্ষে রেড কার্পেটের আয়োজন করা হয়েছিল অতিথিদের জন্য। প্রিয়ঙ্কা সেখানেই এলেন তরুণ তেহলানির নকশা করা পোশাকে। তাঁর পরনে ছিল একটি আধা স্বচ্ছ সাদা রঙের ‘ড্রেপড স্কার্ট’।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ১২:২৬
Share:

প্রিয়ঙ্কা চোপড়া। ছবি : সংগৃহীত।

এলেন, দেখলেন এবং জয় করলেন। প্রিয়ঙ্কা চোপড়া কী ভাবে প্রতি বার অনুরাগীদের মুগ্ধ করার সঠিক চাবিটি হাতে তুলে নেন, তা আজও রহস্য। কিন্তু, তিনি পারেন। কখনও দেশি গার্ল অবতারে, কখনও বা আবেদনময়ী বিদেশি গুপ্তচর রূপে। সম্প্রতি সেই প্রিয়ঙ্কাই তাঁর ভক্তদের সামনে অবতীর্ণ হলেন অপ্সরা রূপে।

Advertisement

ফ্যাশন সমালোচকেরাও মানছেন, প্রিয়ঙ্কাকে দেখে মনে হচ্ছিল, যেন চাঁদ মাটিতে নেমে এসেছে। ছবি: ইনস্টাগ্রাম।

মুম্বইয়ে নিজেরই প্রযোজনা করা ছবি ‘পানি’র প্রথম প্রদর্শন উপলক্ষে নিউ ইয়র্ক থেকে ভারতে এসেছিলেন তিনি। সেখানে প্রিয়ঙ্কার পোশাক আর সাজগোজ দেখে মুগ্ধ। তাঁরা এবং বলিউডের ফ্যাশন সমালোচকেরাও বলছেন, প্রিয়ঙ্কাকে দেখে মনে হচ্ছিল, যেন চাঁদ মাটিতে নেমে এসেছে।

পরনে ছিল একটি আধা স্বচ্ছ সাদা রঙের ‘ড্রেপড স্কার্ট’। যা ‘ড্রেপ’ করা হয়েছে অনেকটা ভারতীয় স্থাপত্যে দেখা অপ্সরাদের পোশাকের আদলে। ছবি: ইনস্টাগ্রাম।

মুম্বইয়ে ‘পানি’ ছবির প্রদর্শন উপলক্ষে রেড কার্পেটের আয়োজন করা হয়েছিল অতিথিদের জন্য। প্রিয়ঙ্কা সেখানেই এলেন তরুণ তেহলানির নকশা করা পোশাকে। তাঁর পরনে ছিল একটি আধা স্বচ্ছ সাদা রঙের ‘ড্রেপড স্কার্ট’। যা ‘ড্রেপ’ করা হয়েছে অনেকটা ভারতীয় ভাস্কর্যে দেখা অপ্সরাদের পোশাকের আদলে। সেই স্কার্টে অজস্র ছোট ছোট উজ্জ্বল রুপোলি বিড বসানো। হঠাৎ দেখলে আকাশে ছড়ানো তারার কথা মনে পড়তে পারে। তার আবছায়ায় অষ্পষ্ট প্রিয়ঙ্কার সুগঠিত দু’টি পা। এর সঙ্গে তিনি পরেছেন করসেট ব্লাউজ। সেটিও আধা স্বচ্ছ। সাদা রঙের। তার উপরে মুক্তো, জরি এবং বিডসের কাজ।

Advertisement

আবছায়ায় অষ্পষ্ট প্রিয়ঙ্কার সুগঠিত দু’টি পা। এর সঙ্গে তিনি পরেছেন করসেট ব্লাউজ। ছবি: ইনস্টাগ্রাম।

গলায় কোনও গয়না পরেননি প্রিয়ঙ্কা। সেখানে শুধু দেখা যাচ্ছে, তাঁর করসেট ব্লাউজ়ের স্বচ্ছ ওড়নার মতো হল্টারনেক স্লিভস। কানে ছোট দুল, এক হাতে দু’টি সরু চুরি। অন্য হাতে শুধু বিশ্ব মানচিত্রের ট্যাটু এবং বিয়ের আংটি। প্রিয়ঙ্কার ভক্তেরা বলছেন, তাতেই মোহময়ী হয়ে উঠেছেন চল্লিশ পেরনো অভিনেত্রী।

এক হাতে দু’টি সরু চুরি। অন্য হাতে শুধু প্রিয়ঙ্কার বিশ্ব মানচিত্রের ট্যাটু এবং বিয়ের আংটি। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement