Kareena Kapoor Khan

৪৪তম জন্মদিনে সাজে রাঙা হলেন করিনা! খোলামেলা পোশাকে তাঁর ‘উষ্ণ’ সাজ মনে করাল পর্দার ‘পু’-কে

সম্প্রতি ৪৪তম জন্মদিনের আগে ‘কভি খুশি কভি গম’-এর ‘পু’-এর মতো ‘উষ্ণ’ অবতারে ক্যামেরাবন্দি হলেন করিনা। নায়িকার সাজ দেখে মুগ্ধ অনুরাগীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১২:১২
Share:

করিনা কপূর খান। ছবি: ইনস্টাগ্রাম।

বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন বছর পঁচিশ আগে। কপূর পরিবারের তকমা গায়ে লাগিয়ে নয়, অভিনয় দক্ষতার জন্যই তিনি ভারতবাসীর মনে আলাদা জায়গা করে নিয়েছেন। ২০০০ সালে ‘রিফিউজি’ ছবি দিয়ে শুরু করেছিলেন কর্মজীবন, তার পর ‘ইয়াদে’, ‘আজনবি’, ‘চমেলি’, ‘ফিদা’, ‘জব উই মেট’— একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন করিনা কপূর খান। অভিনয়ের পাশাপাশি তাঁর ফ্যাশন স্টেটমেন্ট নিয়েও ফ্যাশন দুনিয়ায় চর্চার শেষ নেই। কোনও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হোক কিংবা ছবির প্রচার— করিনার পোশাক পরার কায়দা ফ্যাশনিস্তাদের মুগ্ধ করে বার বার। সম্প্রতি ৪৪তম জন্মদিনের আগে ‘কভি খুশি কভি গম’-এর ‘পু’-এর মতো ‘উষ্ণ’ অবতারে ক্যামেরাবন্দি হলেন করিনা। নায়িকার সাজ দেখে মুগ্ধ অনুরাগীরা।

Advertisement

লাল রঙের ‘থাই স্লিট গাউন’-এ নায়িকা ধরা দিয়েছেন মোহময়ী সাজে। ৪৪-এর নায়িকাকে দেখে তাঁর বয়স আঁচ করার উপায় নেই। নবাগত নায়িকাদেরও টেক্কা দিতে পারে করিনার এই উষ্ণ অবতার। এই সাজে নায়িকার স্টাইলিস্ট ছিলেন লক্ষ্মী লেহের। ‘ক্যালোরিনা হেরা’ সংস্থার লাল ‘অফ শোল্ডার’ গাউনটির দাম ৩৯৯০ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৩ লক্ষ ৩৩ হাজার টাকা) ।

হালকা স্মোকি আই লুক, গ্লসি মেকআপ, এলোমেলো চুল, কানে ঝোলা দুল আর ক্লিয়ার স্ট্র্যাপি হিল্‌স— ছিমছাপ সাজেই নজর কেড়েছেন নায়িকা।

Advertisement

লাল গাউনে মোহময়ী সাজে ক্যামেরাবন্দি হলেন নায়িকা। ছবি: ইনস্টাগ্রাম।

দুই সন্তানের মা করিনা। তবে নিজেকে তিনি একদম ফিট রেখেছেন। তরুণীদের কাছে তিনি অন্যতম ‘ফ্যাশন আইকন’। সাবেকি সাজ হোক কিংবা পশ্চিমি— সবেতেই সমান ভাবে স্বচ্ছন্দ অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement