Taapsee Pannu

কখনও মরাঠি কায়দায়, কখনও ডেনিম শার্টের সঙ্গে শাড়ি পরে প্যারিসের রাস্তায় নজর কাড়লেন তাপসী

প্যারিসের রাস্তায় একেবারে ভারতীয় বেশে ধরা দিয়েছেন তাপসী। হ্যান্ডলুম শাড়ি হলেও তাপসীর পরনের কায়দায় ছিল চমক। কলেজের কোনও অনুষ্ঠান হোক বা অফিস পার্টি— কী ভাবে সাধারণ হ্যান্ডলুম শাড়ি পরেও ভিড়ের মাঝে নজর কাড়তে পারেন, শিখে নিন তাপসীর থেকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ১৫:১৫
Share:

ভিন্ন কায়দায় শাড়ি পরে বিদেশের রাস্তায় নজর কাড়লেন তাপসী। ছবি: ইনস্টাগ্রাম।

সামনেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে তাপসী পান্নু অভিনীত ছবি ‘ফির আয়ি হাসিন দিলরুবা’। তার আগে প্রেমের শহর প্যারিসে ছুটির মেজাজে অভিনেত্রী। অলিপিক্সে ভারতীয় ব্যাডমিন্টন ডাবল্স দলের কোচ ছিলেন তাপসীর স্বামী ম্যাথিয়াস বো। সেই কারণেই ভারতীয় ব্যাডমিন্টন ডাবল্স দলকে উৎসাহিত করতেই প্যারিস গিয়েছেন তিনি। প্যারিসের রাস্তায় একেবারে ভারতীয় বেশে ধরা দিয়েছেন তিনি। হ্যান্ডলুম শাড়ি হলেও তাপসীর পরনের কায়দায় ছিল চমক। কলেজের কোনও অনুষ্ঠান হোক বা অফিস পার্টি— কী ভাবে সাধারণ হ্যান্ডলুম শাড়ি পরেও ভিড়ের মাঝে নজর কাড়তে পারেন, শিখে নিন তাপসীর থেকে।

Advertisement

একটা হলুদ রঙের প্রিন্টেড শাড়িকে তাপসী স্টাইল করেছেন ডেনিম শার্টের সঙ্গে। সঙ্গে কালো বুট আর কাঁধে একটা স্লিং ব্যাগ। খোলা চুল নয়, দু’টো বান করেছেন তিনি। শাড়ির সঙ্গে তিনি পরেছেন অক্সিডাইজ় গয়না, সঙ্গে সানগ্লাস। শাড়ি মানেই যে সাবেকি সাজ নয়, শাড়ি পরেও যে আধুনিকা হওয়া যায়, তার ঝলক তাপসীর সাজে স্পষ্ট।

প্যারিসে দ্বিতীয় দিনে তাপসীর পরনে ছিল লাল সুতির শাড়ি। শাড়িটি তিনি পরেছিলেন মরাঠি কায়দায়, ধুতির মতো করে। সঙ্গে সাধারণ ব্লাউজ় নয়, একটি কালো রঙের নুড্ল স্ট্র্যাপের ক্রপ টপ পরেছিলেন অভিনেত্রী। হাতে কালো চুড়ি, পায়ে স্যান্ডেল আর কাঁধে সেই স্লিং ব্যাগ। তাপসীর লুক ছিল একেবারে আলাদা। তার সাজে ছিল সাবে‌কিয়ানা ও আধুনিকতার মেলবন্ধন।

Advertisement

প্যারিসে আর এক দিন সবুজ সুতির শাড়ির সঙ্গে তিনি পরেছিলেন একটি হাতাকাটা সাদা রঙের ওয়েস্ট টপ শাড়ির আঁচলটি গলার পিছন থেকে জড়িয়ে তার উপরে ওয়েস্টটি পরেছেন অভিনেত্রী। তাপসীর এই সাজের সবচেয়ে নজরকাড়া দিকটি ছিল তাঁর জুতো। ফুলেল এমব্রয়ডরি করা সাদা স্নিকার্স জোড়া অভিনেত্রীর সাজকে করে তুলেছে নজরকাড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement