দিচ্ছি-দেব নয়, আমরা টাকা চাই, মাল্য সম্পর্কে বললেন অরূন্ধতী ভট্টাচার্য

কোনও ‘ছেঁদো কথা’য় ভুলতে চায় না স্টেট ব্যাঙ্ক! বিশিষ্ট শিল্পপতি বিজয় মাল্য ‘যত গর্জান, তত বর্ষান’ কি না, সেটা আগে বুঝে নিতে চায় দেশের সবচেয়ে বড় রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। একটি টেলিভিশন চ্যানেলকে দেওয়া এক একান্ত সাক্ষাৎকারে এ কথা বলেছেন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার চেয়ারম্যান অরূন্ধতী ভট্টাচার্য।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ মে ২০১৬ ১৫:৫৭
Share:

কোনও ‘ছেঁদো কথা’য় ভুলতে চায় না স্টেট ব্যাঙ্ক!

Advertisement

বিশিষ্ট শিল্পপতি বিজয় মাল্য ‘যত গর্জান, তত বর্ষান’ কি না, সেটা আগে বুঝে নিতে চায় দেশের সবচেয়ে বড় রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া।

একটি টেলিভিশন চ্যানেলকে দেওয়া এক একান্ত সাক্ষাৎকারে এ কথা বলেছেন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার চেয়ারম্যান অরূন্ধতী ভট্টাচার্য।

Advertisement

দিনকয়েক আগে একটি সর্বভারতীয় সংবাদপত্রকে দেওয়া একটি সাক্ষাৎকারে মাল্য বলেছিলেন, স্টেট ব্যাঙ্ক সহ সবকর্টি ব্যাঙ্ক কর্তৃপক্ষের সঙ্গেই তাঁর কথাবার্তা হয়ে গিয়েছে। ব্যাঙ্কগুলির পাওনা তিনি ঠিক সময়েই মিটিয়ে দেবেন।

আরও পড়ুন- আমেরিকার উপনিবেশ নয় পাকিস্তান, ‘রিটার্ন’ ইসলামাবাদের!

তারই প্রেক্ষিতে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার চেয়ারম্যান বলেছেন, ‘‘কেউ কিছু বললেন, আর তার আশায় আমরা সব কিছু মিটে গিয়েছে বলে ভেবে নেব, এটা ঠিক নয়। উনি ধারটা মেটাতে পারবেন কি না, সে ব্যাপারে আমাদের সুনিশ্চিত হতে হবে। আমাদের তথ্য প্রমাণ সহ জানতে হবে, এখন মাল্যের মোট সম্পদের পরিমাণ কত। তিনি আদৌ ওই বকেয়া মেটাতে পারবেন কি না। আর তা যত ক্ষণ না আমরা জানতে পারছি, তত ক্ষণ এ কথা আমরা বলতে পারছি না, আমরা মাল্যের আশ্বাসে সন্তুষ্ট হয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement