Rape

গুজরাতে উঠোনে খেলছিল ১০ মাসের শিশু, তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ পরিচিত যুবকের বিরুদ্ধে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিশুটির মা একটি রেস্তরাঁয় কাজ করেন। নির্যাতিতার পরিবারের সঙ্গে অনেক দিন থেকে পরিচয় রয়েছে অভিযুক্তের। মাঝেমধ্যে তাদের বাড়িতে গিয়েছে শিশুটির সঙ্গে খেলা করতেন ওই যুবক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১৩
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

গুজরাতের ভারুচে ১০ মাসের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ। অভিযুক্ত ৩০ বছরের যুবক শিশুটির বাবা-মায়ের পরিচিত। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পানোলি গ্রামে উঠোনে খেলা করছিল সে। তখন তাকে নিয়ে যায় অভিযুক্ত।

Advertisement

পুলিশের ডেপুটি সুপার কুশল ওঝা জানিয়েছেন, শিশুটিকে নিজের বাড়িতে নিয়ে গিয়ে নির্যাতন করেছেন অভিযুক্ত। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিশুটির মা একটি রেস্তরাঁয় কাজ করেন। নির্যাতিতার পরিবারের সঙ্গে অনেক দিন থেকে পরিচয় রয়েছে অভিযুক্তের। মাঝেমধ্যে তাদের বাড়িতে গিয়েছে শিশুটির সঙ্গে খেলা করতেন ওই যুবক। রবিবার শিশুটি যখন উঠোনে খেলা করছিল, তখন তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।

শিশুটির বাড়ির খুব কাছে থাকেন অভিযুক্ত। নির্যাতিতার ঠাকুমা তার কান্না শুনে খুঁজতে বার হন। অভিযোগ, যুবকের বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করেন। স্থানীয়েরা অভিযুক্তকে ধরে পুলিশের হাতে তুলে দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন শিশুটির মা। তাকে ভারুচ সরকারি হাসপাতালে ভর্তি করান। শিশুটির অবস্থার অবনতি হয়েছে। তার এবং অভিযুক্তের শারীরিক পরীক্ষা করিয়েছে পুলিশ। পকসো এবং ভারতীয় ন্যায়সংহিতার নির্দিষ্ট ধারায় মামলা করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement