Tantrik

ঝাড়ফুঁকের নামে তরুণীর মাথায় গেঁথে দিয়েছিলেন ১৮টি সুচ! অবস্থার অবনতি হতে গ্রেফতার তান্ত্রিক

পুলিশ সূত্রে খবর, গত চার বছর ধরে ওই তরুণী অসুস্থ ছিলেন। তরুণীর পরিবারের দাবি, অনেক চিকিৎসক দেখিয়ে এবং চিকিৎসা করিয়েও তাঁদের কন্যার কোনও শারীরিক উন্নতি হয়নি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৫:০১
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

ঝাড়ফুঁক এবং চিকিৎসার নামে এক তরুণীর মাথায় ১৮টি সুচ গেঁথে দেওয়ার অভিযোগ উঠল এক তান্ত্রিকের বিরুদ্ধে। তরুণীর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। তান্ত্রিকের বিরুদ্ধে অভিযোগ আনেন তরুণীর বাবা। তার পরই তাঁকে গ্রেফতার করা হয়। ঘটনাটি ওড়িশার বোলাঙ্গির জেলার।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত চার বছর ধরে ওই তরুণী অসুস্থ ছিলেন। তরুণীর পরিবারের দাবি, অনেক চিকিৎসক দেখিয়ে এবং চিকিৎসা করিয়েও তাঁদের কন্যার কোনও শারীরিক উন্নতি হয়নি। শেষমেশ হাল ছেড়ে দেন তাঁরা। কয়েক জনের পরামর্শে বোলাঙ্গিরেরই এক তান্ত্রিকের কাছে তরুণীকে নিয়ে যায় তাঁর পরিবার।

জানা গিয়েছে, অভিযুক্ত তান্ত্রিক সন্তোষ রাণা তরুণীকে একটি ঘরে নিয়ে যান। প্রায় এক ঘণ্টা পর ঘর থেকে বেরিয়ে আসেন তরুণী। তখনই তরুণীর বাবা দেখেন, কন্যার মাথায় বেশ কিছু সুচ গাঁথা রয়েছে। কন্যার মাথা থেকে কয়েকটি সুচ টেনে বার করেন তাঁর বাবা। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান সিটি স্ক্যান করতেই ধরা পড়ে, আরও ১০টি সুচ মাথার ভিতরে গেঁথে রয়েছে। তার পরই সেগুলি বার করা হয়। তরুণী জানিয়েছেন, ঝাড়ফুঁকের সময় তিনি অচেতন হয়ে পড়েছিলেন। কখন, কী ভাবে তাঁর মাথায় সুচ গাঁথা হল টের পাননি।তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে তান্ত্রিককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement