Tripura Crime News

ত্রিপুরায় মাকে গাছে বেঁধে জীবন্ত জ্বালিয়ে দিলেন দুই পুত্র! পরিবারে অশান্তির জের? অনুসন্ধানে পুলিশ

পশ্চিম ত্রিপুরার চম্পকনগর থানা এলাকায় ৬২ বছরের এক বৃদ্ধাকে জীবন্ত পুড়িয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। গাছে বাঁধা অবস্থায় তাঁর ঝলসানো দেহ উদ্ধার করে পুলিশ। দুই পুত্রকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ০৯:২২
Share:

ত্রিপুরায় মাকে পুড়িয়ে হত্যার অভিযোগ পুত্রদের বিরুদ্ধে। —প্রতিনিধিত্বমূলক চিত্র।

ত্রিপুরায় মাকে গাছের সঙ্গে বেঁধে জীবন্ত জ্বালিয়ে হত্যা করলেন দুই পুত্র। এমনটাই অভিযোগ প্রকাশ্যে এসেছে। শনিবার রাতের এই ঘটনায় দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ। কী কারণে এই নৃশংস হত্যা, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

ঘটনাটি পশ্চিম ত্রিপুরার চম্পকনগর থানা এলাকার খামারবাড়ির। মৃতের বয়স ৬২ বছর। পুলিশ জানিয়েছে, দেড় বছর আগে ওই বৃদ্ধার স্বামী মারা গিয়েছিলেন। তার পর থেকে তিনি চম্পকনগরে দুই পুত্রের সঙ্গে থাকতেন। তাঁর আরও এক পুত্র রয়েছে। কর্মসূত্রে তিনি থাকতেন আগরতলায়। শনিবার রাতে ওই বৃদ্ধাকে পুড়িয়ে মারা হয়েছে বলে খবর পায় পুলিশ। প্রাথমিক ভাবে তাদের অনুমান, পারিবারিক কোনও অশান্তির জেরেই এই হত্যাকাণ্ড। তবে সব দিক খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে বৃদ্ধাকে বাড়ি থেকে বার করে গাছের কাছে নিয়ে আসা হয়েছিল। তার পর তাঁকে দড়ি দিয়ে বাঁধা হয় ওই গাছের সঙ্গে। কেরোসিন ঢেলে তাঁর গায়ে আগুন ধরিয়ে দেন অভিযুক্তেরা। বৃদ্ধার দুই পুত্র এই কাজ করেছেন বলে অভিযোগ।

Advertisement

পশ্চিম ত্রিপুরার সাব-ডিভিশনাল পুলিশ আধিকারিক জিরানিয়া কমলকৃষ্ণ কলই এ প্রসঙ্গে সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, ‘‘শনিবার রাতে আমরা খবর পাই, এক বৃদ্ধাকে পুড়িয়ে মারা হচ্ছে। দ্রুত আমরা ঘটনাস্থলে পৌঁছেছিলাম। বৃদ্ধার ঝলসানো দেহ পাওয়া যায় গাছের সঙ্গে বাঁধা অবস্থায়। দেহটি উদ্ধার করে আমরা ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠাই।’’

পুলিশ জানতে পারে, বৃদ্ধার হত্যার নেপথ্যে তাঁরই দুই পুত্রের হাত রয়েছে। এর পর রাতেই তাঁদের গ্রেফতার করা হয়। সোমবার দুই অভিযুক্তকে আদালতে হাজির করানো হবে। তাঁদের হেফাজতে চাইবে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement