সুপ্রিম কোর্টে বিস্ফোরণের হুমকি ই-মেলে!

সুপ্রিম কোর্টে বিস্ফোরণের হুমকি ই-মেল পেল দিল্লি পুলিশ। সোমবার রাতে এই ই-মেল পাওয়ার পরই নিরাপত্তা আঁটোসাঁটো করা হয়েছে শীর্ষ আদালতে। পুলিশ জানিয়েছে, এক ব্যক্তির কাছে প্রথমে এই হুমকি মেল আসে। তিনি দিল্লি পুলিশের স্পেশাল সেলের কাছে সেটি ফরোয়ার্ড করে দেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ অগস্ট ২০১৫ ১৩:২২
Share:

—ফাইল চিত্র।

সুপ্রিম কোর্টে বিস্ফোরণের হুমকি ই-মেল পেল দিল্লি পুলিশ। সোমবার রাতে এই ই-মেল পাওয়ার পরই নিরাপত্তা আঁটোসাঁটো করা হয়েছে শীর্ষ আদালতে। পুলিশ জানিয়েছে, এক ব্যক্তির কাছে প্রথমে এই হুমকি মেল আসে। তিনি দিল্লি পুলিশের স্পেশাল সেলের কাছে সেটি ফরোয়ার্ড করে দেন। ওই ব্যক্তির কোনও পরিচয় জানা যায়নি বলে জানিয়েছে পুলিশ। এই হুমকি ই-মেলের বিষয়টি গোয়েন্দা সংস্থাগুলিকে জানিয়ে সতর্ক করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। দিল্লি পুলিশের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, ই-মেলটি স্পেশাল সেলের কাছে পাঠানো হয়েছে। তারা বিষয়টি খতিয়ে দেখেছে। এটা কেউ মজা করেও করতে পারে। তবে পুলিশ এ বিষয়ে কোনও ঝুঁকি নিতে চায় না।

Advertisement

গত ৩০ জুলাই ১৯৯৩-র মুম্বই বিস্ফোরণের অন্যতম অভিযুক্ত ইয়াকুব মেমনের ফাঁসির পরই ফোনে তার মা-কে টাইগার মেমন জানিয়েছিল ভাইয়ের মৃত্যুর বদলা সে। তার কিছু দিন পরেই সুপ্রিম কোর্টের বিচারপতি দীপক মিশ্রকে খুনের হুমকি দিয়ে চিঠি আসে। কে বা কারা তাঁকে চিঠি পাঠিয়েছিল সে বিষয়টি স্পষ্ট হয়নি। সুপ্রিম কোর্টে যে ডিভিশন বেঞ্চ ইয়াকুবের ফাঁসির নির্দেশ কার্যকর করে বিচারপতি দীপক মিশ্র তার অন্যতম সদস্য ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement