Spiderman

Viral: ঠিক যেন স্পাইডারম্যান! পিছন ফিরে দেওয়াল বেয়ে উঠছে বালিকা, ভাইরাল ভিডিয়ো

এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে। কী ভাবে বালিকা উপরে উঠল সেটাই অবাক করেছে বেশির ভাগকে। অনেকে তো তাকে ‘সুপারম্যান’-এর আখ্যাও দিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১৬:৫৬
Share:

পিছন ফিরে দেওয়াল বেয়ে তরতর করে উঠছে বালিকা। ছবি: টুইটার থেকে।

পিছন ফিরে দেওয়াল বেয়ে তরতর করে উঠছে বালিকা। কোনও কিছুর সাহায্য নিয়ে নয়, শু‌ধুমাত্র হাত-পায়ের সাহায্যেই উঠে পড়ছে সে। এই ঘটনার একটি ৫৫ সেকেন্ডের ভিডিয়ো ভাইরাল হয়েছে।
ভিডিয়োতে দেখা যাচ্ছে, ঘরের মধ্যে দেওয়ালের একটি কোনায় দাঁড়িয়ে রয়েছে মেয়েটি। দেখে মনে হচ্ছে বিছানার উপরেই দাঁড়িয়ে সে। তার পর হঠাৎ করে দু’দিকের দেওয়ালের সাহায্যে তরতর করে উঠতে শুরু করল সে। মুহূর্তের মধ্যে ঘরের ছাদ ছুঁয়ে ফেলে বালিকা। ওই অবস্থাতেই শুধুমাত্র হাতের সাহায্য নিয়ে কয়েক সেকেন্ড শূন্যে পা ছুড়তেও দেখা যায় তাকে। তার পরে এক লাফে ফের নীচে নেমে আসে মেয়েটি।

Advertisement

সম্প্রতি এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে। কী ভাবে বালিকা উপরে উঠল সেটাই অবাক করেছে বেশির ভাগকে। অনেকে তো তাকে ‘স্পাইডারম্যান’-এর আখ্যাও দিয়েছেন। গত বছর একই ধরনের একটি ভিডিয়ো প্রকাশ হয়েছিল নেটমাধ্যমে। সেখানে দেখা গিয়েছিল উত্তরপ্রদেশের কানপুরে যশরথ নামের একটি ছেলে একই ভাবে দেওয়াল বেয়ে উপরে উঠছে। স্পাইডারম্যান ছবি দেখে সে অনেক দিনের চেষ্টায় এই কাজে সফল হয়েছিল বলে দাবি করেছিল যশরথ। যদিও এ ক্ষেত্রে বালিকা কোথাকার সেই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement