Mysterious Death

‘আমি চললাম, বাবা-মায়ের খেয়াল রাখিস’! ভাইকে ফোন করার পরই সেতু থেকে ঝাঁপ সিএ পড়ুয়ার

পুলিশ সূত্রে খবর, মৃত তরুণের নাম অনিল গোলিয়া। সেতু থেকে ঝাঁপ দেওয়ার ঠিক আগেই ভাইকে ফোন করেন অনিল। তাকে জানান, সে যেন মা-বাবার খেয়াল রাখে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৪:৫১
Share:

প্রতীকী ছবি।

চললাম! বাবা-মায়ের খেয়াল রাখিস। ভাইকে ফোনে এ কথা বলার পরই সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট পড়ুয়া।শুক্রবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালের শাহপুরা এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃত তরুণের নাম অনিল গোলিয়া। সেতু থেকে ঝাঁপ দেওয়ার ঠিক আগেই ভাইকে ফোন করেন অনিল। তাকে জানান, সে যেন মা-বাবার খেয়াল রাখে। দাদার মুখে হঠাৎ এমন কথা শুনে স্তম্ভিত হয়ে যায় অনিলের ভাই। তাঁকে জিজ্ঞাসা করে কোথায় রয়েছেন, কেনই বা এ কথা বলছেন? যদিও সে প্রশ্নের কোনও জবাব দেননি অনিল। তার পরই ফোন কেটে যায়।

কিছু একটা বিপদ আঁচ করে অনিলের খোঁজে বেরিয়ে পড়েন তাঁর পরিবারের সদস্যরা। কিছু ক্ষণ পরেই তাঁদের কাছে আবার ফোন আসে একটি অচেনা নম্বর থেকে। তা়ড়াতাড়ি শাহপুরা এলাকায় চলে আসতে বলা হয়। সেই ফোন পেয়েই সেখানে যেতেই দেখতে পান, সেতুর নীচে পড়ে রয়েছে অনিলের রক্তাক্ত দেহ। এর পরই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

কিন্তু কেন অনিল আত্মঘাতী হলেন তা নিয়ে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, ভোপালের ইশ্বরনগরের বাসিন্দা অনিল। তাঁর বাবা পেশায় রাজমিস্ত্রি। ভাই অজয় একটি আসবাবপত্রের শোরুমে কাজ করে। তাঁর পরিবার জানিয়েছে, অনিলের মধ্যে কোনও রকম অস্বাভাবিকতা লক্ষ করা যায়নি। আত্মঘাতীর কারণও স্পষ্ট নয়। অনিলের ফোন উদ্ধার করেছে পুলিশ। সেখান থেকে কোনও সূত্র পাওয়া যায় কি না, তা খতিয়ে দেখছে তারা।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement