Lakhimpur Kheri

দুই শিক্ষক- সহ ১২ জনকে নিয়ে গাড়ি পড়ল নয়ানজুলিতে, লখিমপুর খেরিতে মৃত ৫

লখিমপুর খেরিতে আচমকাই উল্টে যায় একটি বড় এসইউভি গাড়ি। গাড়ির ভিতরে ১২জনের অধিক যাত্রী ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ২৩:৫৬
Share:

গাড়ির গতিবেগ বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সেটি সজোরে গিয়ে পড়ে রাস্তার ধারের বড় নর্দমায়। প্রতীকী ছবি।

যাত্রী বোঝাই করে গন্তব্যের উদ্দেশে রওনা হয়েছিল একটি বড় এসইউভি গাড়ি। প্রায় ১২জন যাত্রীকে নিয়ে সেটি নিয়ন্ত্রন হারিয়ে সোজা গিয়ে পড়ল রাস্তার পাশের নয়ানজুলিতে। এই ঘটনায় ৫ জন যাত্রীর মৃত্যু হয়েছে। আরও ৫ যাত্রীকে চিকিৎসার জন্য ভর্তি করাতে হয়েছে হাসপাতালে।

Advertisement

মঙ্গলবার উত্তরপ্রদেশের লখিমপুর খেরি জেলায় এই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, সকালে উত্তরপ্রদেশের লখিমপুরের পালিয়া থেকে শাহজাহানপুর জেলার উদ্দেশে রওনা হয়েছিল গাড়িটি। কিন্তু ভিরা - পালিয়া সড়ক পথ ধরে যাওয়ার সময়ই পালিয়ার আতারিয়া গ্রামের কাছে আচমকা দুর্ঘটনাগ্রস্ত হয় যাত্রীবোঝাই গাড়িটি। চালক নিয়ন্ত্রণ হারানোয় এবং গাড়ির গতিবেগ বেশি থাকায় সেটি সজোরে গিয়ে পড়ে রাস্তার ধারের বড় নর্দমায়। পুলিশ জানিয়েছে যাত্রীদের পাঁচ জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। বাকিদের আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করতে হয়েছে হাসপাতালে।

পুলিশ জানিয়েছে, নিহত যাত্রীদের মধ্যে দুজন শিক্ষকও ছিলেন। স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক দুজনেই। একজনের বয়স উমেশ গাংগোয়ার। বয়স ৩৬। অন্য জনের বয়স ৩১। নাম হারনাম চন্দ্র। দুই শিক্ষকের মৃত্যুতে শোকপ্রকাশ করেছে স্থানীয় প্রাথমিক শিক্ষা সংসদ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement