Cobra Bite

নেশার ঘোরে গোখরো নিয়ে ‘খেলা’ করতে গিয়ে কামড় খেলেন যুবক, পথচারীরা দেখলেন, ভিডিয়োও করলেন

সাপের ছোবল খেয়েও নির্বিকার ছিলেন নাগরাজু। বাঁ হাতে সাপটি ছোবল মেরেছিল। হাতটা কয়েক বার ঝেড়ে নিয়ে আবার সাপটিকে ডান হাত দিয়ে ধরার চেষ্টা করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ১৭:৪৩
Share:

গোখরোর সঙ্গে নাগরাজু। ছবি: সংগৃহীত।

নেশার ঘোরে মানুষ কি না করে! অন্ধ্রপ্রদেশের শ্রী সত্যসাঁই জেলায় এক যুবক মত্ত অবস্থায় গোখরো নিয়ে ‘খেলা’ করার সময় ছোবল খেয়ে হাসপাতালে ভর্তি হলেন।

Advertisement

জানা গিয়েছে, যুবকের নাম মধুবাবু নাগরাজু। মত্ত অবস্থায় রাস্তা দিয়ে যাচ্ছিলেন তিনি। সেই সময় একটি গোখরোকে রাস্তা পার করে পাশের জঙ্গলে যেতে দেখেছিলেন নাগরাজু। সাপের পিছু ধাওয়া করে সেটিকে জঙ্গল থেকে টেনে বার করেন আনেন। সাপ রাস্তার মাঝে রেখে কখনও হাত দিয়ে, কখনও পা দিয়ে সাপটিকে বিরক্ত করতে থাকেন।

রাস্তার মাঝে এক যুবক বিষধর সাপ নিয়ে এ ভাবে ‘খেলা’ করছে দেখে থমকে দাঁড়িয়ে পড়েছিলেন পথচারীরা। সকলেই বুঝতে পেরেছিলেন ওই যুবক মত্ত অবস্থায় রয়েছে। কিন্তু তাঁকে কেউ সরিয়ে আনেননি, সাপটিকে জঙ্গলে ছেড়েও দেননি। বরং নাগরাজুর এই কীর্তি দাঁড়ি দাঁড়িয়ে উপভোগ করছিলেন। তাঁদের মধ্যে কেউ কেউ আবার নাগরাজুর এই কীর্তির ভিডিয়োও করেন। প্রায় ঘণ্টাখানেক ধরে সাপটিকে বিরক্ত করতে থাকেন নাগরাজু। এক সময় সাপটি ছোবলও দেয় নাগরাজুকে। সকলে সেই দৃশ্য দাঁড়িয়ে দেখছিলেন।

Advertisement

সাপের ছোবল খেয়েও নির্বিকার ছিলেন নাগরাজু। বাঁ হাতে সাপটি ছোবল মেরেছিল। হাতটা কয়েক বার ঝেড়ে নিয়ে আবার সাপটিকে ডান হাত দিয়ে ধরার চেষ্টা করেন। পা দিয়ে লেজে পাড়া দিয়ে ধরে রাখেন। এই পরিস্থিতি দেখে স্থানীয়দেরই কয়েক জন পুলিশে খবর দেন। ঘটনাস্থলে পুলিশ এসে নাগরাজুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সাপটিকে জঙ্গলে ছেড়ে দেওয়ার ব্যবস্থা করে। এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। (ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement