Rajnath Singh Sick

পিঠে যন্ত্রণা! রাজনাথকে ভর্তি করানো হল দিল্লির এমসে, তবে স্থিতিশীল রয়েছেন প্রতিরক্ষামন্ত্রী

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত থেকে পিঠে যন্ত্রণা অনুভব করছিলেন রাজনাথ। বৃহস্পতিবার সকালে তা না কমায় তাঁকে এমসে ভর্তি করানো হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ২২:৫৬
Share:

রাজনাথ সিংহ। —ফাইল চিত্র।

দিল্লির এমস হাসপাতালে ভর্তি করানো হল প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহকে। পিঠে যন্ত্রণা অনুভব করায় বৃহস্পতিবার তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, মন্ত্রীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

Advertisement

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত থেকে পিঠে যন্ত্রণা অনুভব করছিলেন রাজনাথ। বৃহস্পতিবার সকালে তা না কমায় তাঁকে এমসে ভর্তি করানো হয়। তাঁকে একটি পুরনো প্রাইভেট ওয়ার্ডে রাখা হয়েছে। নিউরোসার্জারি বিভাগের পর্যবেক্ষণে রয়েছেন মন্ত্রী। এমস সূত্রে খবর, সব কিছু ঠিক থাকলে শুক্রবারই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে।

সূত্রের খবর, সকালে এমসে নিয়ে যাওয়ার পর রাজনাথের এমআরআই করানো হয়। এর পর নিউরোসার্জন অমল রাহেজার নেতৃত্বে শুরু হয় তাঁর চিকিৎসা। মন্ত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রেও জানা গিয়েছে, গত লোকসভা ভোটের সময়েও পিঠে ব্যথা অনুভব করেছিলেন রাজনাথ। সেই সময় অন্ধ্রপ্রদেশে প্রচারে ছিলেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement