UP Incident

সাঁতার কেটে উঠেই লুটিয়ে পড়ল কিশোর, সুইমিং পুলের ধারে মৃত্যু! প্রকাশ্যে সিসিটিভি ফুটেজ

সাঁতার কেটে ডাঙায় ওঠার পর আচমকা মাটিতে লুটিয়ে পড়ে কিশোর। ডেকে ডেকেও আর তার সাড়া পাওয়া যায়নি। গোটা ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১০:৫৪
Share:

সুইমিং পুল এলাকার সিসিটিভি ফুটেজের দৃশ্য। ছবি: এক্স।

সুইমিং পুল থেকে উঠেই মাটিতে লুটিয়ে পড়ল কিশোর। মাথা ঘুরে পড়ে গেল জলের ধারে। পরে সেখানেই মৃত্যু হল তার। বেশ কিছু ক্ষণ জলে সাঁতার কেটেছিল ওই কিশোর। কী কারণে এই মৃত্যু, তা স্পষ্ট নয়। মনে করা হচ্ছে, কিশোরের শারীরিক কোনও সমস্যা হয়ে থাকতে পারে।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের মিরাটের। সাঁতার কেটে ডাঙায় ওঠার পর কিশোরের মাটিতে লুটিয়ে পড়ার বিষয়টি ধরা পড়েছে সিসি ক্যামেরার ফুটেজে। ভিডিয়ো ভাইরালও হয়েছে সমাজমাধ্যমে। তাতে দেখা গিয়েছে, সুইমিং পুলের ধারে অনেকেই সাঁতারের পোশাক পরে ঘুরে বেড়াচ্ছেন। জলেও রয়েছেন কেউ কেউ। এক কিশোর সাঁতার কেটে জল থেকে উঠে কিছু দূর এগোতেই আচমকা চিত হয়ে পড়ে যায়। তাকে পড়তে দেখে সঙ্গে সঙ্গে কাছে ছুটে যান কয়েক জন। তাকে তোলার চেষ্টা করা হয়। কিন্তু কিশোর সাড়া দেননি। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, কিশোরের বয়স ১৫ বছর। ওই ক্লাবে নিয়মিত সাঁতার শিখতে যেত সে। মাথা ঘুরে পড়ে যাওয়ার পর তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার পর সুইমিং পুল এলাকা সাধারণের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে। সেখানকার ম্যানেজার পলাতক বলে জানিয়েছে পুলিশ। তাঁর খোঁজ চলছে। এখনও পর্যন্ত কিশোরের পরিবারের তরফে কোনও বয়ান দেওয়া হয়নি। ওই পুলের জলে কোনও সমস্যা ছিল কি না, বন্ধুদের সঙ্গে কিশোরের কোনও সমস্যা হয়েছিল কি না, পুলিশ সব দিক খতিয়ে দেখছে। কিশোরের দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement