Train Accident in Agra

মদ খাওয়া নিয়ে প্রেমিকের সঙ্গে ঝগড়া, ভয় দেখাতে রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী তরুণী

রানিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে চিকিৎসা চলাকালীন মারা যান রানি। ময়নাতদন্তের জন্য রানির দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১১:০৩
Share:

প্ল্যাটফর্মে ওঠার চেষ্টায় তরুণী। —ছবি: সংগৃহীত।

কাজ থেকে ফেরার পথে প্রায়ই মদ খেয়ে ফেরেন প্রেমিক। বার বার মানা করলেও তা শোনেন না তিনি। অতিরিক্ত মদ পান করেন বলে প্রেমিকের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। অশান্তি চলাকালীন রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করবেন বলে প্রেমিককে ভয় দেখাতে শুরু করেন তরুণী। কিন্তু ভয় দেখাতে গিয়েই প্রাণে মারা যান তিনি। ঘটনাটি স‌োমবার রাতে আগ্রার রাজা কি মান্ডি রেল স্টেশনে ঘটে। মৃত তরুণীর নাম রানি (৩৮)। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রানির প্রাক্তন স্বামী ধর্মেন্দ্র অতিরিক্ত মদ্যপানের কারণে মারা যান। তিন সন্তান রয়েছে রানির। জ্যেষ্ঠ পুত্র আলাদা থাকলেও বাকি দুই সন্তান রানির সঙ্গেই থাকেন। গত এক বছর ধরে কিশোরের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। পেশায় চাউমিন বিক্রেতা তিনি। আগ্রার লোহামান্ডি এলাকায় থাকেন কিশোর। পুলিশের দাবি, কিশোরের সঙ্গে একত্রবাস করতেন রানি। সোমবার রাত ১০টা নাগাদ কাজ সেরে মদ খেয়ে বাড়ি ফিরেছিলেন কিশোর। তা দেখে রেগে যান রানি। দু’জনের মধ্যে ঝগড়া শুরু হয়। রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করবেন বলে কিশোরকে ভয় দেখাতে শুরু করেন রানি। তাঁকে রাজা কি মান্ডি স্টেশনেও নিয়ে যান রানি।

কিশোর জানান, স্টেশনে পৌঁছনোর পর একটি প্ল্যাটফর্মে বসে রানির সঙ্গে কথা বলছিলেন তিনি। হঠাৎ রানি ঝগড়া করতে শুরু করেন এবং রাগের মাথায় প্ল্যাটফর্ম থেকে রেললাইনে ঝাঁপ দেন তিনি। ঠিক সেই সময়ে প্ল্যাটফর্মে একটি ট্রেন ঢুকছিল। রেল সূত্রে খবর, ট্রেন ছুটে আসছে দেখে তড়িঘড়ি লাইন থেকে প্ল্যাটফর্মে ওঠার চেষ্টা করেন রানি। কিন্তু সব চেষ্টা ব্যর্থ হয়। ধাক্কা লাগার পর ট্রেন এবং প্ল্যাটফর্মের মাঝে আটকে পড়েন রানি। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে রেলকর্মীরা পৌঁছন। রানিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে চিকিৎসা চলাকালীন মারা যান রানি। ময়নাতদন্তের জন্য রানির দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement