IndiGo flight

মাঝ আকাশে যান্ত্রিক ত্রুটি দিল্লিগামী ইন্ডিগোর বিমানে! ওমানের বিমানবন্দরে জরুরি অবতরণ

ইন্ডিগোর ‘ফ্লাইট ৬ই-১৪০৬’-এ ১২২ জন যাত্রী ছিলেন। করেছিল। সোমবার বিকেলে ইন্ডিগোর তরফে জানানো হয়েছে, তাঁরা আপাতত মাস্কটের হোটেলে রয়েছেন। বিকল্প উড়ানের ব্যবস্থা করা হচ্ছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৮:৪১
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

মাঝ আকাশে আচমকা ধরা পড়ল যান্ত্রিক ত্রুটি। তার জেরে গন্তব্যে পৌঁছনোর আগেই ওমানের রাজধানী মাস্কটের বিমানবন্দরে জরুরি অবতরণ করতে বাধ্য হল ইন্ডিগোর একটি যাত্রিবাহী বিমান।

Advertisement

বিমান চলাচল নিয়ামক সংস্থা ডিজিসিএ সূত্রের খবর, সংযুক্ত আরব আমিরশাহির আবু ধাবি থেকে দিল্লি আন্তর্জাতিক বিমানবন্দরেআসার সময় ‘ফ্লাইট ৬ই-১৪০৬’-এ যান্ত্রিক ত্রুটি ধরা পড়ে। দ্রুত বিমানটির চালক মাস্কটে আপৎকালীন অবতরণ করেন।

সোমবার বিকেলে ইন্ডিগোর তরফে জানানো হয়েছে, বিমানটিতে ১২৯ জন যাত্রী এবং চালক ও তাঁর সহকারী-সহ ছ’জন কর্মী ছিলেন। যাত্রীরা আপাতত মাস্কটের হোটেলে রয়েছেন। তাঁদের জন্য বিকল্প উড়ানের ব্যবস্থা করা হচ্ছে। বিমান সংস্থাটির মুখপাত্র বলেন, ‘‘প্রয়োজনীয় পরীক্ষা ও মেরামতির পরে ‘ফ্লাইট ৬ই-১৪০৬’-এ ব্যবহৃত বিমানটি ফের যাত্রা শুরু করবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement