২৯ জুন ২০২৪

আজ জন্মদিন হলে ( ২৯ জুন ২০২৪ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১২:৪০
Share:

আজকের দিন- দাম্পত্য কলহের কারণে মনঃকষ্ট। ব্যবসায় খরচ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি পাবে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কর্মক্ষেত্রে সুনাম লাভ। প্রবাসী বন্ধুর জন্য মনখারাপ হতে পারে। দুপুরের পরে বন্ধুদের সঙ্গে আনন্দ লাভ।  

এই বছর- আর্থিক বিষয়ে সুরাহা হতে পরে। অধিক চঞ্চলতার জন্য কোনও ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনঃকষ্ট। কর্মস্থান পরিবর্তনের জন্য চিন্তা বাড়বে। দাম্পত্য জীবনে সন্তান নিয়ে বিবাদ। বন্ধুসংখ্যা বৃদ্ধি পাবে। বাড়িতে কোনও শোকের খবর আসতে পারে।  চাকরির স্থানে কোনও সুখবর পেতে পারেন। হিংস্র পশু থেকে সাবধান। পিতা-মাতার জন্য বড় বিপদ থেকে রক্ষা পেতে পারেন। নিজের অধিকার থেকে বঞ্চিত হতে পারেন। ব্যবসায় ক্ষতি হতে পারে। 

চরিত্র– জাতক নিজের প্রতিভায় সবার উপরে সহজেই আধিপত্য বিস্তারে সক্ষম হন। আত্মীয়স্বজনের জন্য প্রচুর ত্যাগ স্বীকার করে থাকেন। এঁদের জীবনে উত্থান-পতন খুব কম হয়। এঁরা খুব দীর্ঘসূত্রী প্রকৃতির হন। ফলে, জীবনের অনেক শুভ সুযোগ নষ্ট করেন। এঁরা প্রায়ই তীক্ষ্ণ বুদ্ধিশালী, দৃঢ়প্রতিজ্ঞ ও ধৈর্যশীল হয়ে থাকেন। 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থভাগ্য উত্তম, সারা দিন আনন্দে কাটবে।

পরিবার

৪/৫

পরিবারে সকলের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে।

সম্পর্ক

৩/৫

সম্পর্কের ব্যাপারে একটু চাপ বাড়তে পারে।

পেশা

১/৫

পেশাগত ক্ষেত্রে খুব সাবধানে চলুন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement