Zaheer-Sonakshi

সোনাক্ষীকে নিয়ে পালিয়ে দেশের বাইরে বিয়ে করতে চেয়েছিলেন জ়াহির, পরে সিদ্ধান্তে বদল ঘটালেন কেন?

জ়াহির জানান, তাঁর ইচ্ছে ছিল পালিয়ে গিয়ে বিদেশে বিয়ে করবেন। তবে শেষমেশ সেই ইচ্ছেপূরণ হয়নি তাঁর, কেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ২০:১২
Share:

ছবি: সংগৃহীত।

২৩ জুন বিয়ে সারলেন সোনাক্ষী সিন্হা ও জ়াহির ইকবাল। বিয়েতে ছিল না ধর্মীয় আচার। আইনি মতেই বিয়ে সারেন তাঁরা, বান্দ্রার বাড়িতে বসেছিল বিয়ের আসর। যদিও বোনের বিয়েতে হাজির ছিলেন না দাদা লব। সেই নিয়ে বিস্তর জলঘোলা হয়। জ়াহিরকে বিয়ে করতে চলেছেন, প্রথম বার যখন বাবাকে জানান, বেশ ভয়ে ভয়েই ছিলেন সোনাক্ষী। তবে সোনাক্ষীর সঙ্গে বিয়ে করার অন্য ফন্দি এঁটেছিলেন জ়াহির। যদিও তাঁর সেই পরিকল্পনা পরণতি পায়নি।

Advertisement

এমনিতেই তারকাদের বিয়ে মানেই বিরাট আয়োজন, কোটি কোটি টাকা খরচ। তবে সে পথে হাঁটেননি সোনাক্ষী-জ়াহির। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তিনি পরিবারের সকলের সামনেই বিয়ে করতে চেয়েছিলেন। তবে স্ত্রীর সঙ্গে সম্মতি জানাতে পারলেন না জ়াহির। সোনাক্ষীকে প্রায় থামিয়ে দিয়ে জ়াহির জানান, তাঁর ইচ্ছে ছিল পালিয়ে গিয়ে বিদেশে বিয়ে করবেন। তবে শেষমেশ তাঁর সেই ইচ্ছেপূরণ হয়নি। জ়াহিরের কথায়, ‘‘আমি পালিয়ে যেতে চেয়েছিলাম। দেশের বাইরে গিয়ে সেখানেই বিয়ে করতে চেয়েছিলাম। বিয়ে সেরে দেশে ফিরব ভেবেছিলাম। কিন্তু তারপর জানতে পারি, বিদেশে বিয়ে করলে দেশে তাকে মান্যতা দেওয়া হয় না।’’

উল্লেখ্য, ঘনিষ্ঠ পরিজনদের সঙ্গে নিয়ে বিয়ে করেছেন সোনাক্ষী ও জ়াহির। এমনকি বিয়ের সাজেও ছিল না তেমন চমক। নিজের হাতেই রূপটান ও কেশসজ্জা সেরেছিলেন অভিনেত্রী। বন্ধুদের সঙ্গে হইহই করে দিন কাটানোই মূল উদ্দেশ্য ছিল সোনাক্ষীর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement