Entertainment News

‘ঝুপ করে হাত ধরে ফার্স্ট কিস’, কৌশানীকে এ কথা কেন বললেন বনি?

জিত্ গঙ্গোপাধ্যায়ের সুরে এই গান গেয়েছেন রূপম ইসলাম। সেখানেই বনি অনস্ক্রিন কৌশানীকে বলে ওঠেন, ‘ঝুপ করে হাত ধরে ফার্স্ট কিস, ভাগ্যিস...।’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৮ ২০:০৬
Share:

গানের দৃশ্যে বনি-কৌশানী। ছবি: ইউটিউবের সৌজন্যে।

বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়। বড়পর্দার এই রোম্যান্টিক জুটির বাস্তবেও যে সম্পর্ক রয়েছে তা টলি পাড়ার অনেকেই জানেন। ফের এই জুটিকে দেখা যাবে রাজা চন্দের আসন্ন ছবি ‘গার্লফ্রেন্ড’-এ। সদ্য মুক্তি পেয়েছে এই ছবির টাইটেল ট্র্যাক।

Advertisement

জিত্ গঙ্গোপাধ্যায়ের সুরে এই গান গেয়েছেন রূপম ইসলাম। সেখানেই বনি অনস্ক্রিন কৌশানীকে বলে ওঠেন, ‘ঝুপ করে হাত ধরে ফার্স্ট কিস, ভাগ্যিস...।’ ইতিমধ্যেই গানটি সোশ্যাল অডিয়েন্সের পছন্দের তালিকায় চলে এসেছে।

বাংলা কর্মাশিয়াল ছবির চেনা গানের বাইরে ছকভাঙা ভাবে এই গান তৈরি করেছেন জিত্। তাঁকে যোগ্য সঙ্গত করেছেন রূপম। বনি-কৌশানী জুটির পারফরম্যান্স এর আগেও পছন্দ করেছেন দর্শক। এই ছবিতে তাঁরা নতুন কিছু উপহার দেবেন, এমনটাই আশা করছেন তাঁদের অনুরাগীরা।

Advertisement

আরও পড়ুন, ঐন্দ্রিলার সঙ্গে কোয়ালিটি টাইম, ছবি শেয়ার করলেন অঙ্কুশ

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement