Virat Kohli-Anushka Sharma

‘কনের কানে কানে কিছু বলছিলেন বিরাট’, বিরুষ্কার বিয়ের গোপন কথা প্রকাশ্যে

নিজেদের সম্পর্ক নিয়েও বিয়ের আগে সেই ভাবে মুখ খোলেননি। অবশেষে ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির ফ্লোরেন্সে গিয়ে রাজকীয় কায়দায় বিয়ে করেছিলেন বিরুষ্কা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১৫:৪০
Share:

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

সকলকে চমকে দিয়ে বিয়ে করেছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। তারকা জুটির সম্পর্ক নিয়ে চর্চা ছিল বি-টাউনে। কিন্তু, বিয়ে নিয়ে তাঁরা নীরব ছিলেন। নিজেদের সম্পর্ক নিয়েও বিয়ের আগে সেই ভাবে মুখ খোলেননি। অবশেষে ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির ফ্লোরেন্সে গিয়ে রাজকীয় কায়দায় বিয়ে করেছিলেন বিরুষ্কা। বলা যায়, তার পর থেকেই শুরু হয় ডেস্টিনেশন ওয়েডিং-এর চল। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সঙ্গীতশিল্পী গুরুদাস মান তারকা জুটিকে নিয়ে কথা বলেন।

Advertisement

বিরুষ্কার প্রীতিভোজের অনুষ্ঠানে গান গাইতে গিয়েছিলেন গুরুদাস। সেখানে বেশ কিছু পঞ্জাবি গান গেয়েছিলেন তিনি। সেই গানের কথা নাকি বুঝতে পারছিলেন না অনুষ্কা। উল্টো দিকে পঞ্জাবি সংস্কৃতিতেই বড় হয়েছেন বিরাট। তাঁর কাছে এই গানের ভাষা বুঝতে পারা কোনও কঠিন বিষয় না। গুরুদাস জানিয়েছেন, গান গাওয়ার সময়ে তিনি দেখছিলেন বিরাট প্রায়ই তাঁর স্ত্রীর কানে কানে কিছু বলছেন। পরে তিনি বুঝতে পারেন, পঞ্জাবি গানের কথা অনুবাদ করে অনুষ্কাকে বোঝাচ্ছেন ক্রিকেট তারকা।

বিরুষ্কার বিয়েতে অতিথি আপ্যায়নে কোনও ঘাটতি ছিল না বলেও জানান গুরুদাস। তিনি বলেন, “বিরাট আমাকে খুবই ভালবাসেন। আমি ভাবছিলাম, তিনি সকলকে আমন্ত্রণ জানালেন। আমাকে এত ভালবাসা সত্ত্বেও একবারও ডাকলেন না!” কিন্তু, সঙ্গীতশিল্পীর জন্য এক চমকের ব্যবস্থা করে রেখেছিলেন বিরাট। গুরুদাস জানতেনই না দিল্লিতে কার প্রীতিভোজের অনুষ্ঠানে তিনি গান গাইতে যাচ্ছেন।

Advertisement

তার পর থেকে দিল্লিতে বহু দম্পতির বিয়েতে গান গেয়েছেন গুরুদাস। বিরুষ্কার প্রীতিভোজে যে গানগুলি গেয়েছিলেন, সেইগুলিরই অনুরোধ আসে বার বার। জানান পঞ্জাবি সঙ্গীতশিল্পী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement