Celeb Life

হেলমেটে মুখ ঢেকে জনবহুল রাস্তায় বাইক সফর, ‘বিরুষ্কা’কে চিনতেই পারলেন না কোনও পথচারী!

তাঁরা আচমকা অনেক কিছু করে ফেলেন। নিমেষে সেই কাণ্ডকারখানা ভাইরাল হয়ে যায়! তেমন কিছুই ঘটিয়ে ফেললেন আবারও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১৯:০৩
Share:

নতুন করে প্রেম ঝালিয়ে নিচ্ছেন বিরাট কোহলি, অনুষ্কা শর্মা? সংগৃহীত চিত্র।

বাকি তারকা দম্পতিরা যা করেন না বা পারেন না, ওঁরা তা অনায়াসে পারেন। ওঁদের কর্মকাণ্ড তাই দেখতে দেখতে ভাইরাল হয়ে যায়। বিরাট কোহলি-অনুষ্কা শর্মা এ ভাবেই বারে বারে চর্চায়। কখনও তাঁদের ক্রিকেট খেলা তো কখনও মন্দিরযাত্রা— এ ভাবেই ভাইরাল হয়েছে। কোজাগরী লক্ষ্মীপুজোর দিন আবারও এক পথে হাঁটলেন ‘বিরুষ্কা’। হেলমেট পরে মুম্বইয়ের রাস্তায় বাইক সফর। ব্যস্ত রাস্তায় একজন পথচারীও চিনতে পারলেন না তাঁদের!

Advertisement

কেবল তাঁদের ধাওয়া করেছিলেন এক দল ছবিশিকারি। তাঁদের চোখকে ফাঁকি দেওয়া মুশকিল। ঠিক চিনেছেন, সমুদ্র-সবুজ শার্ট, কালো ট্রাউজ়ার পরে যে পুরুষ বাইক চালাচ্ছেন, তিনি বিরাট। পিছনে কালো টি শার্ট, কালো ট্রাউজ়ার পরা নারী অনুষ্কা। স্বামীর কোমর জড়িয়ে ধরে বসে তিনি। তারকা দম্পতিকে বাঁচিয়ে দিয়েছে তাঁদের হেলমেট। খবর, মুখ ঢাকা অবস্থায় তাঁরা বেশ কিছু ক্ষণ মনের সুখে বাইক সফর উপভোগ করেছেন।

এক কন্যার পরে সম্প্রতি এক পুত্রসন্তানের মা-বাবা তাঁরা। ভামিকার তিন বছর বয়সে দম্পতির কোলে পুত্রসন্তান অকায় আসে। দেখতে দেখতে ছেলের বয়স আট মাস। একটু শক্তপোক্ত হতেই সম্ভবত দাম্পত্য প্রেম ঝালিয়ে নিতেই এই বাইক সফর। ভিডিয়ো ভাইরাল হতেই অনুরাগীদের মন্তব্যে ছেয়ে গিয়েছে মন্তব্য বিভাগ। বেশির ভাগ নেটাগরিক তাঁদের এই সফরকে ‘সোনালি সফর’ বলে উল্লেখ করেছেন। কিছু জন তোপ দেগেছেন ছবিশিকারিদের। দাবি, এ ভাবে পিছু ধাওয়া করলে ‘বিরুষ্কা’ কী করে নিজেদের মতো করে সময় কাটাবেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement