Urvashi Rautela

স্নানঘরে উর্বশী পোশাক বদলাচ্ছেন, ২৩ সেকেন্ডের ভিডিয়ো ভাইরাল নেটপাড়ায়

স্নানঘরে ঢুকলেন উর্বশী। পরনে তাঁর সালোয়ার কামিজ। স্নানঘরের দরজা বন্ধ করেই পোশাক বদলাতে শুরু করেন। নিমেষে ভাইরাল ভিডিয়ো।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৭:০৬
Share:

উর্বশী রওতেলা ছবি: সংগৃহীত।

দিন কয়েক আগে সিনেমার সেটেই ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার হয়েছেন উর্বশী রাউতেলা। হায়দরাবাদে হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। শোনা যায়, হাড় ভেঙেছে অভিনেত্রীর। এর মাঝেই উর্বশীর এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে (আনন্দবাজার অনলাইন সেই ভি়ডিয়োর সত্যতা যাচাই করেনি)। এই ভিডিয়োটি ঠিক কী ভাবে ছড়িয়ে পড়ল, নেটপাড়ায় তা নিয়ে জল্পনা নেটাগরিকদের।

Advertisement

সম্প্রতি উর্বশীর ২৩ সেকেন্ডের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা যাচ্ছে স্নানঘরে ঢুকলেন উর্বশী। পরনে তাঁর সালোয়ার কামিজ। স্নানঘরের দরজা বন্ধ করেই পোশাক বদলাতে শুরু করেন তিনি। সেখানেই বন্ধ হয়ে যায় ভিডিয়ো। কিন্তু এমন এক ব্যক্তিগত মুহূর্তের ভিডিয়ো কী ভাবে প্রকাশ্যে এল, তা নিয়ে সন্দিহান অনেকেই।

যদিও সম্প্রাতিক সময়ে একাধিক নায়িকার ডিপফেক ভিডিয়ো ছড়িয়েছে নেটমহলে। সেই নিয়ে তাঁদের কেউ কেউ কড়া পদক্ষেপও করেছেন। উর্বশীর এই ভিডিয়ো দেখে অনেকে ডিপফেকের সম্ভাবনা যেমন দেখতে পেয়েছেন, আবার তেমনই নেটপাড়ার একাংশের দাবি, পুরোটাই নাকি আসন্ন ছবির প্রচারের জন্য করা। কিন্তু কোনটা সত্যি, সে প্রসঙ্গে এখনও কোনও মন্তব্য করেননি উর্বশী।

Advertisement

নিজের ফ্যাশন স্টেটমেন্ট এবং বিলাসবহুল জীবনযাত্রার কারণে বরাবরই চর্চায় থাকেন উর্বশী। ছবি বক্স অফিসে হিট না করলেও তাঁর প্রভাব পড়তে দেখা যায়নি অভিনেত্রীর জীবনযাত্রায়। তা ছাড়া, ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে সম্পর্কের কারণে একটা সময় চর্চায় ছিলেন তিনি। এ বার উর্বশীর এই ভিডিয়ো প্রকাশ্যে। বিতর্কের জল কত দূর গড়ায়, তা নিয়ে কৌতূহল বাড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement