Uorfi Javed

‘মাতাল নাকি’! রেস্তরাঁ থেকে টলমল পায়ে বেরাচ্ছেন উরফি রইল ভিডিয়ো

গোলাপি পোশাক। পা টলছে, উরফি হাঁটতে পারছেন না। তাঁকে গাড়ি অবধি পৌঁছে দিলেন এক বান্ধবী। হঠাৎ কী হল তাঁর?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ২০:৩৩
Share:

সম্প্রতি মুম্বইয়ে এক রাতের পার্টি থেকে টলমল পায়ে বেরতে দেখা যায় উরফি জাভেদকে। ছবি: সংগৃহীত।

উরফি জাভেদ মানেই নতুন কিছু। ছক ভাঙতে পারদর্শী তিনি। বাহারি পোশাক পরে হামেশাই চমকে দেন। পোশাকে চমক আনতে সিদ্ধহস্ত। সচরাচর বলিউডের তারকাসন্তানদের সঙ্গে দেখা যায় না উরফিকে। ‘বহিরাগত’ হিসেবেই পরিচিত তিনি। যদিও দিন কয়েক আগে অনন্যা পাণ্ডে ও বলিপাড়ার ঘনিষ্ঠ ওরির সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল তাঁকে। তবে এ বার যেন একেবারে অন্যভাবে ধরা দিলেন তিনি।

Advertisement

পরনে আঁটসাঁটো গোলাপি পোশাক। পা টলছে উরফির। হাঁটতে পারছেন না ঠিক মতো। তাঁকে গাড়ি অবধি পৌঁছে দিলেন এক বান্ধবী। যদিও মুখে তাঁর বুলি, ‘‘আমি একদম ঠিক আছি।’’ সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো।

সম্প্রতি মুম্বইয়ে এক রাতের পার্টি থেকে বেরতে দেখা যায় উরফিকে। সেখানই যেন অন্য দিনের তুলনায় একেবারে ভিন্ন দেখাল উরফিকে। ঠিক মতো হাঁটতে পারছেন না। টলছে তাঁর পা। গাড়িতে উঠে আলোকচিত্রীদের জন্য পোজ় দিতে দিতেই বলে উঠেছেন, ‘‘কিছু হয়নি, ঠিক আছি ঠিক আছি।’’

Advertisement

উরফির এই ভিডিয়ো দেখেই কৌতূহলী নেটাগরিকদের কেউ কেউ বলেছেন, ‘‘উরফি কি মাতাল নাকি?’’ কেউ বলেছেন, ‘‘উনি কি ভয় পেয়ে আছেন? নাকি মদ্যপান করেছেন?’’ কারও মতে, "পুরো মাতাল অবস্থার অভিনয় করছেন, যা নাটক করতে পারেন।’’

ঠিক কী ঘটেছিল উরফির সঙ্গে? জানা যায়নি। কারণ, ওই রাতের পর থেকেও এখনও কোথাও দেখা মেলেনি এই জনপ্রিয় নেটপ্রভাবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement