Triptii Dimri

‘অশালীন’ নাচ নিয়ে সমালোচনা! এর মাঝেই স্বাধীনতা হারিয়ে ফেলার আক্ষেপ তৃপ্তির

বিশেষ করে সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যানিম্যাল’-এ অভিনয় করার পর থেকেই যেন স্বাধীনতা হারাচ্ছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১৭:১৯
Share:

তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত।

চর্চায় রয়েছেন তৃপ্তি ডিমরি। একের পর এক ছবিতে অভিনয় করছেন। কিন্তু, তাঁর জীবন থেকে নাকি স্বাধীনতা হারিয়ে যাচ্ছে। বিশেষ করে সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যানিম্যাল’— এ অভিনয় করার পর থেকেই যেন স্বাধীনতা হারাচ্ছেন তিনি।

Advertisement

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তৃপ্তি জানান, যত দিন যাচ্ছে, চর্চার কেন্দ্রে উঠে আসছেন ঠিকই। কিন্তু খ্যাতির সঙ্গে আসে খ্যাতির বিড়ম্বনাও। তাই ক্রমশ স্বাধীন ভাবে চলাফেরা করার অধিকার হারাচ্ছেন অভিনেত্রী। তৃপ্তি বলেন, “‘অ্যানিম্যাল’ মুক্তি পাওয়ার আগে এক দিন আমি আনাজ-বাজারে গিয়েছিলাম। কোনও অসুবিধা হয়নি। অভিনেতারা খ্যাতি চান। কিন্তু আমি স্বাধীনতাও পছন্দ করি। আমি রাস্তায় হাঁটতে বেরোতে পছন্দ করি। কে, কী ভাবছে, এই সব না ভেবে আমি বন্ধুদের সঙ্গে বেড়াতে পছন্দ করি। কিন্তু, এখন বিষয়টা বদলে গিয়েছে। আমি আর স্বাধীন নেই। স্বাধীনতা বিষয়টাই চলে গিয়েছে জীবন থেকে।”

অভিনেত্রী জানান, তিনি খ্যাতি উপভোগ করছেন ঠিকই। কিন্তু স্বাধীন ভাবে ঘুরতে না পারায় আক্ষেপও হচ্ছে। তাঁর কথায়, “এই একটা বিষয়ই আমি এখনও ঠিক মেনে নিতে পারি না। আমি নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করি। মনে আছে, কার্টার রোডে আমি হাঁটতে যেতাম, খেতাম। কিন্তু এখন এগুলো করতে পারি না। অনেক সতর্ক থাকতে হয়। এই একটা বিষয়ই আমার ভাল লাগে না। এ ছাড়া এখন যে সময়টা কাটাচ্ছি তার সবটাই ভাল।”

Advertisement

তবে, খ্যাতির সঙ্গে ট্রোল্‌ডও হচ্ছেন তৃপ্তি। ‘ভিকি বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিয়ো’ ছবির গান ‘মেরে মেহবুব’ মুক্তি পাওয়ার পর থেকে সমালোচিত তিনি। সেখানে নাচের একটি ভঙ্গিতে আপত্তি জানিয়েছেন নেটাগরিকের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement